thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

সন্তান জন্ম দেওয়ার পরে সাফজয়ী  ফুটবলারের মৃত্যু

২০২৪ মার্চ ১৪ ১৭:৫০:৩৪
সন্তান জন্ম দেওয়ার পরে সাফজয়ী  ফুটবলারের মৃত্যু

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাংলাদেশ জাতীয় ফুটবল দলেরখেলোয়াড় রাজিয়া খাতুন আর নেই। আজ বৃহস্পতিবার ভোরে একটি পুত্র সন্তানের জন্ম দিয়ে মারা যান তিনি।

সন্তান প্রসবের পর অতিরিক্ত রক্তক্ষরণ হয় তার। সেই রক্তক্ষরণেই মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের মিডিয়া এক্সিকিউটিভ খালিদ মাহমুদ নওমী।

রাজিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ নারী ফুটবল দলের সাবেক কোচ গোলাম রব্বানী ছোটন। তিনি বলেন, ‘খুব খারাপ লাগছে। রাজিয়া অত্যন্ত ভালো একজন মানুষ ছিল। খেলতোও দারুণ। আমি তার মৃত্যুতে শোক প্রকাশ করছি। আল্লাহ তাকে বেহেশতনসিব করুক। তার পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দিক। ’ ২০০১ সালের ২৫ জানুয়ারি জন্ম নেওয়া রাজিয়া বাংলাদেশের নারী ফুটবলের উত্থানের শুরুর দিকের একজন। এএফসি অ-১৪ রিজিওনাল ( সেন্ট্রাল ও দক্ষিণ এশিয়া) চ্যাম্পিয়নশিপে ২০১৩ ও ১৫ সালে চ্যাম্পিয়ন দলে ছিলেন তিনি৷ এরপর অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৯ দলেও খেলেছেন। ২০১৮ সালেঅনূর্ধ্ব-১৮ সাফজয়ী দলের সদস্য ছিলেন তিনি।

রাজিয়ার মৃত্যুতে দেশের ফুটবলে নেমে এসেছে গভীর শোক। তার সতীর্থ এবং ফুটবল সংশ্লিষ্ট সকলেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক বার্তা দিয়েছেন।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর