thereport24.com
ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল 24, ২ বৈশাখ ১৪৩১,  ৬ শাওয়াল 1445

সিরিজের কোন ম্যাচেই একশ করতে পারলোনা  বাংলাদেশ

২০২৪ মার্চ ২৭ ১৩:৩৯:৪৮
সিরিজের কোন ম্যাচেই একশ করতে পারলোনা  বাংলাদেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক:প্রথম ম্যাচে ২ উইকেটে ৭০ থেকে ৯৫ রানে অলআউট বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে ৪৫ ওভার খেলেও ৯৭ রানের বেশি করতে পারেনি স্বাগতিক দল। অস্ট্রেলিয়ার মেয়েদের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচেও একশর দেখা পাননি নিগার সুলতানারা।

বুধবার ২৬.২ ওভারে ৮৯ রানে অলআউট হয়েছে বাংলাদেশ। সেটিও শেষ উইকেট জুটির সুবাদে। ৬৩ রানে ৯ উইকেট হারানো দলকে একটু ভদ্রস্থ স্কোর এনে দিয়েছেন সুলতানা ও মারুফা।

১০ ও ১১তে নামা দুই ব্যাটারের আগে মাত্র দুই ব্যাটার দুই অঙ্কের দেখা পেয়েছেন। আগের দুই ম্যাচে অস্ট্রেলিয়ান স্পিনাররাই রাজত্ব করলেও আজ নিজেদের ক্ষমতা দেখিয়েছেন পেসাররা। কিম গার্থ ও এলিস পেরির দাপটে ১১তম ওভারেই ৫ উইকেট হারিয়ে বসে স্বাগতিক দল। ততক্ষণে বাংলাদেশের স্কোরে এসেছে মাত্র ৩২ রান।

ফারজানা (৫), সুমাইয়া (০), মুর্শিদা (৮), রিতু মনি (১) ও ফাহিমা (০) শুধু যাওয়া-আসাই করেছেন। অবশেষে স্বর্ণাকে পেয়ে একটু জুটি গড়ার সুযোগ পান অধিনায়ক নিগার সুলতানা। কিন্তু মাত্র ২১ রান যোগ করেই থেমেছে সে জুটি। বাঁহাতি স্পিনার মলিনক্সের বলে উইকেটের পেছনে ক্যাচ দেন জ্যোতি (১৬)। ১০ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে বসে বাংলাদেশ। নবম ব্যাটার হিসেবে ফেরেন স্বর্ণা (১০)।

২৩তম ওভারে স্বর্ণার বিদায়ের পর দুই টেলএন্ডার আক্রমণকে পথ হিসেবে বেছে নেন। তবে সে প্রতিরোধ থামে অফ স্পিনার গার্ডনারের বলে। ১৪ বলে ১৫ রানে অপরাজিত ছিলেন মারুফা। ১১ রানে ৩ উইকেট পেয়েছেন গার্থ, ২৫ রানে ৩ উইকেট নিয়েছেন শেষ দিকে মার খাওয়া গার্ডনার। ওদিকে ১৭ ও ২৩ রানে দুটি করে উইকেট পেরি ও মলিনক্সের।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর