thereport24.com
ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল 24, ২ বৈশাখ ১৪৩১,  ৬ শাওয়াল 1445

বিএসএফের গুলিতে নিহত লিটন মিয়ার মরদেহ হস্তান্তর

২০২৪ মার্চ ২৮ ১৫:৫০:৩৮
বিএসএফের গুলিতে নিহত লিটন মিয়ার মরদেহ হস্তান্তর

দ্য রিপোর্ট প্রতিবেদক:লালমনিরহাটের আদিতমারী উপজেলার দূর্গাপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে নিহত লিটন মিয়ার (২০) মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২৭ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে হাতীবান্ধা উপজেলার জাওরানী সীমান্ত দিয়ে তার মরদেহ ফেরত দেয় বিএসএফ। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

১৫ বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন জাওরানী ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার আবুল কাশেম বলেন, বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ জাওরানী সীমান্ত দিয়ে হস্তান্তর করা হয়েছে। পরে মরদেহ পুলিশের মাধ্যমে নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

ভেলাগুড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম মন্ডল বলেন, দূর্গাপুর সীমান্তে বিএসএফের গুলিতে আহত হন লিটন মিয়া। পরে ভারতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর করেছে বিএসএফ। এ সময় নিহতের স্বজন, বিজিবি, পুলিশ ও বিএসএফ সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার (২৬ মার্চ) ভোরের দিকে উপজেলার দূর্গাপুর সীমান্তের ৯২৩ নম্বর মেইন পিলারের কাছে বিএসএফের গুলিতে আহত হন লিটন মিয়া। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর