thereport24.com
ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল 24, ১ বৈশাখ ১৪৩১,  ৫ শাওয়াল 1445

ছাত্র রাজনীতি বন্ধে আবারো উত্তাল বুয়েট

২০২৪ মার্চ ৩০ ১৩:১২:০৯
ছাত্র রাজনীতি বন্ধে আবারো উত্তাল বুয়েট

দ্য রিপোর্ট প্রতিবেদক: ছাত্র রাজনীতি বন্ধে আবারো উত্তাল বুয়েট। ক্যাম্পাসে রাজনৈতিক নেতা-কর্মীদের প্রবেশ ও তাদের কর্মসূচি বন্ধে বিক্ষোভ করছেন বুয়েটের শিক্ষার্থীরা।সকাল ৮ টা থেকে বুয়েট শহীদ মিনারের সামনে বুয়েটের প্রবেশমুখে অবস্থান নেন তারা। বন্ধ রয়েছে সব ধরনের ক্লাস পরীক্ষা। ছাত্র কল্যাণ পরিদপ্তরের পরিচালকের পদত্যাগের দাবিতে স্লোগান দিচ্ছেন শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের দাবি, আবরার ফাহাদ হত্যার পর বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ থাকার পরও বুধবার মধ্যরাতে বহিরাগত কিছু নেতা–কর্মী ক্যাম্পাসে প্রবেশ করে রাজনৈতিক কর্মসূচি পরিচালনা করেছে।

বহিরাগতদের’ প্রবেশ ও রাজনৈতিক সমাগমের মূল সংগঠক পুরকৌশল বিভাগের ছাত্র ইমতিয়াজ হোসেনসহ তার সহযোগীদের বুয়েট থেকে স্থায়ীভাবে বহিষ্কারের দাবি জানান বিক্ষোভকারীরা। এ ঘটনায় ক্ষোভ জানিয়ে গতকাল বিকেলে শিক্ষার্থীরা বেশ কিছু দাবি বুয়েট প্রশাসনকে লিখিত আকারে জানানো হয়।

রাজনৈতিক নেতাদের রাতে বুয়েট ক্যাম্পাসে প্রবেশে সহায়তাকারী শিক্ষার্থীদের ছাত্রাবাস থেকে বহিষ্কার এবং বিশ্ববিদ্যালয় প্রশাসন কেন ক্যাম্পাসে রাজনৈতিক কর্মকাণ্ড চালাতে দিচ্ছে তার ব্যাখ্যা চান আন্দোলনকারী শিক্ষার্থীরা।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর