thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১,  ২০ মহররম 1446

সভাপতি রোহান, সম্পাদক রেজা

নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন

২০২৪ এপ্রিল ০১ ১৬:৩১:৪৪
নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন

দ্য রিপোর্ট প্রতিবেদক:নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার মনিরুল ইসলাম রোহান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাইজিংবিডির সিনিয়র রিপোর্টার এসকে রেজা পারভেজ। এছাড়াকার্যনির্বাহি সদস্য নির্বাচিত হয়েছেনদ্য রিপোর্ট২৪ ডট কম সম্পাদকতৌহিদুল ইসলাম মিন্টু।

গতকাল শনিবার রাজধানীর তোপখানা রোডের ধানসিঁড়ি রেস্টুরেন্টে সংগঠনের ইফতার মাহফিল ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১ সদস্যের কার্যনির্বাহি সংসদ নির্বাচিত হন। গঠনতন্ত্র অনুযায়ী নতুন কমিটির মেয়াদ ২ বছর।

নতুন কমিটির সহ-সভাপতি হাসান শাফিঈ (নয়া শতাব্দী), যুগ্ম সাধারণ সম্পাদক নূর আলম শেখ ( সকালের সময়), কোষাধ্যক্ষ আকাশ মনি (শুভ দিন), সাংগঠনিক সম্পাদক এস এম বদরুল আলম (সবুজ বিপ্লব), দপ্তর সম্পাদক রেজাউল করিম (বাংলা ভিশন) ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মহিদুল ইসলাম (বৈশাখী টিভি) নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যনির্বাহি সদস্য নির্বাচিত হয়েছেন আরো ২ জন। তারা হলেন- সিনিয়র সাংবাদিক শরিফুল ইসলাম বিলু, আমিনুর রহমান (এস এ টিভি)।

এছাড়াও সংগঠনের ৪ জন উপদেষ্টা মনোনীত হয়েছেন। তারা হলেন-সৈয়দ জাফর (দিনকাল) মশিউর নেরু (করতোয়া), এস এম জাহাঙ্গীর হোসেন (ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস) ও বশির আহমেদ (আমার দেশ)।

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর