thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

বিএনপির কেন্দ্রীয় নেতা কাকন হাসপাতালে ভর্তি

২০২৪ এপ্রিল ১৪ ১৬:০১:৫৯
বিএনপির কেন্দ্রীয় নেতা কাকন হাসপাতালে ভর্তি

দ্য রিপোর্ট প্রতিবেদক:বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সহ সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন হার্ট এ্যাটাকে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে বর্তমানে তিনি আশংকামুক্ত বলে চিকিৎসকের বরাতে জানিয়েছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান।

তিনি বলেন, বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সহ-সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন রোববার সকালে ম্যাসিভ হার্ট এ্যাটাকে আক্রান্ত হন। পরে তাৎক্ষণিকভাবে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি বিশেষজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

ড. মোর্শেদ হাসান খান জানান, ডা. কাকনের হার্টে ব্লক ধরা পড়ে। পরে চিকিৎসকরা তিনটি রিং পরিয়েছেন। ডা. কাকনের দ্রুত আরোগ্য কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।
এছাড়াও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার এবং সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ ডা. কাঁকনের দ্রুত আরোগ্য কামনায় দোয়া করেছেন বলে জানিয়েছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর