thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

আজ থেকে ইতালির ওয়ার্ক পারমিট ভিসার  অ্যাপয়েন্টমেন্ট 

২০২৪ এপ্রিল ২২ ১২:১১:৩৮
আজ থেকে ইতালির ওয়ার্ক পারমিট ভিসার  অ্যাপয়েন্টমেন্ট 

দ্য রিপোর্ট প্রতিবেদক:সোমবার (২২ এপ্রিল) আজ থেকে ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় আবেদনকারীদের অ্যাপয়েন্টমেন্ট আসা শুরু হবে। আগামী ২ মে থেকে অ্যাপয়েন্টমেন্ট অনুযায়ী ফাইল জমা নেয়া শুরু হবে।

রোববার (২১ এপ্রিল) ভিএফএস গ্লোবাল এ তথ্য জানিয়েছে। ভিএফএস জানায়, ইতালি ওয়ার্ক ভিসা আবেদনকারীদের ধৈর্য ধরে অ্যাপয়েন্টমেন্টের তারিখ ও সময়ের জন্য তাদের ই-মেইল চেক করার জন্য অনুরোধ করা হচ্ছে। অ্যাপয়েন্টমেন্ট স্লটগুলো ধীরে ধীরে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে বরাদ্দ করা হবে৷

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ৫ মাসেরও বেশি আগের নুল্লা ওস্তাসের (ওয়ার্ক পারমিট ভিসা) ধারকদের অগ্রাধিকার দেয়া হবে৷ আবেদনকারীদের যাচাইকৃত নুল্লা ওস্তার (ওয়ার্ক পারমিট ভিসা) মেয়াদ শেষ হবে না, যদি সংশ্লিষ্ট আবেদনকারী ছয় মাসের মেয়াদের মধ্যে ই-মেইলটি পাঠান। বিস্তারিত জানতেwww.vfsglobal.comসাইটে প্রবেশ করতে বলেছে প্রতিষ্ঠানটি।

ইতা‌লি গমনেচ্ছু বাংলা‌দে‌শিদের দেশটিতে যাওয়ার অনুমোদন আসার পর ঢাকায় দেশটির দূতাবাসে পাসপোর্ট জমা দিতে ভিএফএস গ্লোবাল থেকে অ্যাপয়েন্টমেন্ট নি‌তে হয়। সম্প্রতি ভিএফএস গ্লোবাল থেকে অ্যাপয়েন্টমেন্ট নি‌তে গি‌য়ে বেশ ভোগা‌ন্তি‌তে পড়‌তে হ‌চ্ছে বাংলা‌দে‌শি কর্মী‌দের। কর্মীদের অভিযোগ, সহজেই মিলছে না ভিএফএসের অ্যাপয়েন্টমেন্ট।

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর