thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১,  ২০ মহররম 1446

কোহলিকে অধিনায়ক হিসেবে দেখতে চান সাবেক তারকারা

২০২৪ মে ১৫ ১৩:২০:০৪
কোহলিকে অধিনায়ক হিসেবে দেখতে চান সাবেক তারকারা

দ্য রিপোর্ট ডেস্ক:মহেন্দ্র সিং ধোনি অবসর নেওয়ার আগে থেকেই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের দায়িত্ব পান বিরাট কোহলি। তিনি দীর্ঘদিন জাতীয় দলের পাশাপাশি আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক ছিলেন।

২০১৯ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নেতৃত্ব ছেড়ে দেন কোহলি। ১৩ বছর নেতৃত্ব দিয়ে বেঙ্গালুরুকে কোনো শিরোপা উপহার দিতে না পারায় আইপিএলেরও নেতৃত্ব ছেড়ে দেন কোহলি।

কোহলি নেতৃত্ব ছাড়ার পর দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসির নেতৃত্বে বেঙ্গালুরু যে খুব ভালো করছে তাও না। যে কারণে কোহলিকে বেঙ্গালুরুর নেতৃত্বে ফেরানো উচিৎ।

হরভাজন সিং বলেন, ‘এবারো যদি প্লে অফে আরসিবি কোয়ালিফাই করতে না পারে, তাহলে ভারতীয় অধিনায়ক খোঁজা উচিত তাদের। বিরাটকে কেন ফিরিয়ে আনা হবে না? চেন্নাইতে মহেন্দ্র সিং ধোনির যেমন প্রচুর অবদান রয়েছে, তেমনি বিরাট কোহলিও বড় নেতা। ও খুব ভালোভাবে জানে দলের কেমন ক্রিকেট খেলা উচিত। এখন বেঙ্গালুরু অনেক বেশি আগ্রাসী মনোভাব নিয়ে খেলছে। দলের মধ্যে বিরাট এই মানসিকতা আনতে পারে। তাই আমি তাকিয়ে থাকব পরের মৌসুমে বেঙ্গালুরুর অধিনায়ক হিসেবে বিরাট কোহলিকে দেখার জন্য।’

ভারতের বিশ্বকাপজয়ী সাবেক তারকা হরভাজন সিং আরও বলেন, ‘দলের মধ্যে মতের পার্থক্য থাকতে পারে, সেটা স্বাভাবিক; কিন্তু রুদ্ধদ্বার বৈঠকেই তা নিয়ে কথা বলা উচিত। ড্রেসিং রুমে তারা কথা বলতে পারত, কিন্তু যেটা হয়েছে সেটা দলের পরিবেশের জন্য মোটেই ভালো নয়, এক্ষেত্রে সময়টা ঠিক ছিল না।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর