thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১,  ১৮ জিলহজ ১৪৪৫

ডিজিটাল সংযোগ আরো সম্প্রসারণের সংকল্প গ্রামীণফোন সিইওর

২০২৪ মে ১৯ ১৩:২৭:১৩
ডিজিটাল সংযোগ আরো সম্প্রসারণের সংকল্প গ্রামীণফোন সিইওর

দ্য রিপোর্ট প্রতিবেদক:বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস উপলক্ষ্যে ডিজিটাল সংযোগ আরও সম্প্রসারণের সংকল্প ব্যক্ত করেছে বাংলাদেশের শীর্ষ টেলিযোগাযোগ সেবা প্রদানকারী এবং ৮ কোটি ৩০ লাখ মানুষের আস্থার কোম্পানি গ্রামীণফোন। ডিজিটাল বৈষম্য দূর করা এবং দেশজুড়ে সবাইকে টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তির আওতায় আনতে সংকল্পবদ্ধ অপারেটরটি। ‘টেকসই উন্নয়নের জন্য ডিজিটাল উদ্ভাবন’ প্রতিপাদ্য নিয়ে দিবসটি পালন করে সেই সংকল্পকে আরও দৃঢ় করেছে কোম্পানিটি

অন্তর্ভূক্তিমূলক ডিজিটাল সমাজ গড়ার লক্ষ্যে সংযোগের মাধ্যমে সমাজের মানুষের ক্ষমতায়ন এবং ভৌগলিক ও সামাজিক বৈষম্য কমিয়ে আনার ক্ষেত্রে নিজেদের নিরন্তর প্রচেষ্টার বিষয়টি তাৎপর্যপূর্ণ এই দিবসে তুলে ধরেছে গ্রামীণফোন। গ্রাহকদের প্রতিনিয়ত পরিবর্তনশীল চাহিদা মেটাতে উদ্ভাবনী পদক্ষেপ এবং কৌশলগত অংশীদারিত্বের মাধ্যমে নেটওয়ার্ক সম্প্রসারণ, সেবার মান বাড়ানো এবং সাশ্রয়ী মূল্যের সেবা প্রদান অব্যাহত রেখেছে গ্রামীণফোন।

গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, ‘ইতিবাচক পরিবর্তন এবং সমন্বিত অগ্রগতির জন্য সংযোগের রূপান্তরকারী শক্তিতে বিশ্বাসী গ্রামীণফোন। বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবসে আমরা আবারও বলছি যে, ডিজিটাল প্রযুক্তিকে কাজে লাগিয়ে ক্ষমতায়নের লক্ষ্যে বাংলাদেশের আরও মানুষকে সংযোগের আওতায় আনতে প্রতিশ্রুতিবদ্ধ গ্রামীণফোন। আমরা যা কিছু করি, তার কেন্দ্রে থাকেন গ্রাহক। তাই তাদের জন্য অংশীজনদের সাথে নিয়ে উদ্ভাবন এবং স্মার্ট বাংলাদেশ ও আরও অন্তর্ভূক্তিমূলক ডিজিটাল সমাজ গড়ে তুলতে আমরা আমাদের প্রচেষ্টা অব্যহত রাখব।’

দেশের সবচেয়ে প্রিয় ও আস্থাশীল টেলিযোগাযোগ ব্র্যান্ড হিসেবে সমাজের অগ্রগতির জন্য নতুন নতুন প্রযুক্তি নিয়ে আসা, ডিজিটাল অন্তর্ভূক্তি বাড়ানো এবং লাখ লাখ মানুষের জীবনে অর্থবহ পরিবর্তন আনতে দৃঢ় প্রত্যয়ী গ্রামীণফোন।

গ্রামীণফোন লিমিটেড:

গ্রামীণফোন, টেলিনর গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান, ৮.৩০ কোটি গ্রাহক নিয়ে বাংলাদেশের শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ সেবাদাতা প্রতিষ্ঠান। সমাজের ক্ষমতায়ন ও ডিজিটাল বৈষম্য হ্রাসের লক্ষ্য নিয়ে ১৯৯৭ সালে যাত্রা শুরুর পর থেকে গ্রামীণফোন দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে, যার মাধ্যমে দেশের ৯৯ শতাংশেরও অধিক মানুষ সেবা গ্রহণ করছে। এর ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘এখনই সময়’ প্রতিষ্ঠানটির কানেক্টিভিটির শক্তি ব্যবহার করে সম্ভাবনা উন্মোচনের প্রতিশ্রুতিকেই প্রতিফলিত করে। এর মাধ্যমে গ্রামীণফোন গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রা আরও উন্নত করে চলেছে; একইসাথে, ভবিষ্যৎ উপযোগী ও গ্রাহক-কেন্দ্রিক প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠানে পরিণত হতে ধারাবাহিকভাবে উদ্ভাবন করে যাচ্ছে। গ্রামীণফোন ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) -তে তালিকাভুক্ত।

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর