thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১,  ১১ জিলহজ ১৪৪৫

দ্বিতীয় দিনে আবারও সড়ক অবরোধ  অটোরিকশা চালকদের

২০২৪ মে ২০ ১৩:১৭:১৯
দ্বিতীয় দিনে আবারও সড়ক অবরোধ  অটোরিকশা চালকদের

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাজধানীতে অটোরিকশা চালানোর দাবিতে দ্বিতীয় দিনের মতো আজও ঢাকার বিভিন্ন জায়গায় অবরোধ করে বিক্ষোভ করেন অটোরিকশাচালকরা। সোমবার (২০ মে) সকাল ১০টা থেকে রামপুরা এলাকা অবরোধ করেন তারা।

সোমবার (২০ মে) সকাল ১০টার দিকে রাজধানীর রামপুরা, বাড্ডা শাহজাদপুরের প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন চালকরা।

গুলশান ট্রাফিক বিভাগের বাড্ডা জোনের সহকারী কমিশনার শুভ কুমার ঘোষ বলেন, বাড্ডা, শাহজাদপুর ক্যামব্রিয়ান স্কুলের সামনে ব্যাটারিচালিত অটোরিকশা চালকরা রাস্তা অবরোধ করেন। আধাঘণ্টা ধরে এখানে অবরোধ করেন তারা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করে।

এদিকে, সোমবার সকাল পৌনে ১০টা থেকে অটোরিকশাচালকরা রামপুরা বেটার লাইফ হাসপাতালের সামনে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করেন। এতে আশপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে ঘটনাস্থলে উপস্থিত হয় রামপুরা থানা পুলিশ ও ট্রাফিক রামপুরা ট্রাফিক পুলিশ।

মতিঝিল ট্রাফিক বিভাগের রামপুরা জোনের সহকারী কমিশনার মো. আরিফুল ইসলাম জানান, অটোরিকশাচালকরা রাস্তায় অবস্থান নিয়েছিল। আধাঘণ্টার মতো সড়কে ছিল। পরে তাদের মূল সড়ক থেকে সরিয়ে দেওয়া হয়েছে।
উল্লেখ্য, গতকাল রোববার (১৯ মে) রাজধানীর বিভিন্ন জায়গায় অটোরিকশা চালানোর দাবিতে দিনভর সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া হয় অটোরিকশাচালকদের।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর