thereport24.com
ঢাকা, বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১,  ১২ জিলহজ ১৪৪৫

রিমালের তাণ্ডবে বিদ্যুৎহীন দুই কোটি ৩৫ লাখ গ্রাহক

২০২৪ মে ২৭ ১৮:০৫:০০
রিমালের তাণ্ডবে বিদ্যুৎহীন দুই কোটি ৩৫ লাখ গ্রাহক

দ্য রিপোর্ট প্রতিবেদক:বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে গাছ পড়ে, লাইন ছিঁড়ে দেশের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে গেছে। এছাড়া দুর্ঘটনা এড়াতে অনেক এলাকার বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে। এতে প্রায় ২ কোটি ৩৫ লাখের বেশি গ্রাহকের বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে।

বিদ্যুৎ না থাকায় অনেক এলাকায় মোবাইল ফোনের নেটওয়ার্ক অচল হয়ে পড়েছে। সোমবার (২৭ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সদস্য (পরিচালন ও বিতরণ) দেবাশীষ চক্রবর্তী।

দেবাশীষ চক্রবর্তী বলেন, সারাদেশে ২ কোটি ৩৫ লাখ গ্রাহক বর্তমানে বিদ্যুৎবিচ্ছিন্ন অবস্থায় আছে। বৃষ্টি না থামায় আমাদের টিমগুলোকে কাজ করতে বেগ পেতে হচ্ছে।

কবে নাগাদ গ্রাহকদের পুনঃসংযোগ দেয়া সম্ভব হবে জানতে চাইলে তিনি বলেন, এ মুহূর্তে বলা সম্ভব নয়। সারাদেশে ২৪ ঘণ্টা আমাদের টিম কাজ করবে। এদিকে উপকূলীয় অঞ্চলসহ সারা দেশে তাণ্ডব চালিয়েছে প্রবল ঘূর্ণিঝড় রেমাল। এর প্রভাবে দেশজুড়ে দমকা হাওয়াসহ ব্যাপক ঝড় ও বৃষ্টি বয়ে যাচ্ছে। এছাড়াও দেশের বেশ কিছু অঞ্চলে জলোচ্ছাসের কারণে পানিবন্দি হয়ে পড়েছে হাজার হাজার মানুষ। এ অবস্থায় গতকাল রোববার থেকে সোমবার (২৭ মে) দুপুর পর্যন্ত বরিশাল, ভোলা, পটুয়াখালী,চট্টগ্রাম ও সাতক্ষীরায় ৯ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর