thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১,  ১১ জিলহজ ১৪৪৫

মিনিস্টার ফ্রিজ কিনে বিশাল আকারের গরু জিতলেন ঢাকার মোঃ শাহজাহান

২০২৪ জুন ০৫ ১২:২৮:৫০
মিনিস্টার ফ্রিজ কিনে বিশাল আকারের গরু জিতলেন ঢাকার মোঃ শাহজাহান

দ্য রিপোর্ট ডেস্ক:‘মিনিস্টার ফ্রিজ কিনুন, হাম্বা জিতুন’ অফারে ফ্রিজ কিনে বিশাল আকারের গরু জিতেছেন ঢাকার মোঃ শাহজাহান

সম্প্রতি মিনিস্টার গ্রুপের ফ্রিজ কিনুন, হাম্বা জিতুন অফারের’ মাধ্যমে ঢাকার মিরপুর-১ এর মিনিস্টারের নিজস্ব শো-রুম থেকে ৩৫৫ মডেলের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে বিশাল আকারের এক গরু জিতেছেন ঢাকার বাসিন্দা জনাব মোঃ শাহজাহান। বিজয়ী মোঃ শাহজাহানকে গরুটি আনুষ্ঠানিকভাবে বুঝিয়ে দেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শো-রুম বিভাগের ডিরেক্টর মোঃ মাহমুদুর রহমান খান। এসময় আরও উপস্থিত ছিলেন শো-রুম বিভাগের (ইস্টার্ন ১)ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব হুমায়ন কবির, ঢাকা ওয়েস্ট জোনের ডিভিশনাল ম্যানেজার জনাব জনাব নাজমুল হোসাইন অনিক, ঢাকা ইস্ট জোনের ডিভিশনাল ম্যানেজার মোঃ জাহিদুল ইসলামসহ কোম্পানিটির ঊর্ধ্বতন কর্মকতা-কর্মচারীবৃন্দ।

আসন্ন ঈদুল আযহার আনন্দ আরও বাড়িয়ে দিতে দেশের জনপ্রিয় দেশীয় ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার নিয়ে এসেছে ফ্রিজ কিনুন, হাম্বা জিতুন অফার’। এই অফারে মিনিস্টারের নির্দিষ্ট মডেলের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষেই গ্রাহক পেয়ে যেতে পারেন অসংখ্য গরু ফ্রি, একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি, নিশ্চিত ডিসকাউন্টসহ আকর্ষণীয় সব উপহার।

বিশাল আকারের গরু ফ্রি পেয়ে ভীষণ খুশি মোঃ শাহজাহান এবং তার পরিবার। গরু গ্রহণ করার সময় উচ্ছ্বাসিত কণ্ঠে তিনি বলেন, “আমি এখনো বিশ্বাস করতে পারছি না যে, আমি এত বিশাল একটা গরু ফ্রিতে পেয়ে গিয়েছি! অনেক দিন ধরেই একটা বড় আকারের ফ্রিজ কিনব ভাবছিলাম। অনেকের সাথে কথা বলে এবং টিভিতে বিজ্ঞাপন দেখে সিদ্ধান্ত নেই যে, মিনিস্টারের ফ্রিজই কিনবো । তখনো ভাবিনি এত বড় বিষ্ময় অপেক্ষা করছে। আমি এবং আমার পরিবার খুবই আনন্দিত এই গরুটি পেয়ে। মিনিস্টার কোম্পানিকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি আমাদের জন্য এমন অফার রাখার জন্য।”
মিনিস্টার-মাইওয়ান গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, “আমরা সবসময়ই দুই ঈদকে কেন্দ্র করে ক্রেতা সাধারণের জন্য আকর্ষণীয় অফার দিয়ে থাকি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে এবারও এর ব্যাতিক্রম হয় নি। অফারের নাম শুনেই নিশ্চয় আন্দাজ করতে পারছেন। এই অফারে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করছি, ফ্রিজ কিনুন, হাম্বা জিতুন অফারে’ফ্রিজ কিনে ফ্রিতে গরু জিতে ক্রেতাগণ বেশ খুশিই হচ্ছেন।” সর্বশেষ সকল অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

কর্পোরেট সংবাদ এর সর্বশেষ খবর

কর্পোরেট সংবাদ - এর সব খবর