thereport24.com
ঢাকা, শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১,  ৬ মহররম 1446

পশুর হাটে কোনো ধরনের হয়রানি হলে  ব্যবস্থা:  আইজিপি

২০২৪ জুন ১৩ ১৩:৪১:০৮
পশুর হাটে কোনো ধরনের হয়রানি হলে  ব্যবস্থা:  আইজিপি

দ্য রিপোর্ট প্রতিবেদক: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, কোরবানির পশুর হাটে কোনো ধরনের হয়রানি হলে তা পুলিশের হট লাইনে জানালে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বৃহস্পতিবার (১৩ জুন) গাবতলী হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, ঈদের ছুটিতে ফাঁকা বাড়ির নিরাপত্তায় সবাইকে সতর্ক থাকতে হবে। পুলিশও সতর্কতার সঙ্গে কাজ করবে। আইনশৃঙ্খলা, ট্রাফিক ব্যবস্থাপনায় পশুর গাড়ি নির্বিঘ্নে যাতায়াত করতে পারে সেই ব্যবস্থা নেওয়া হয়েছে। কোনো সুনির্দিষ্ট তথ্য ছাড়া কোরবানির পশুর গাড়ি আটকানো যাবে না। হাটে জাল টাকা শনাক্তকরণ মেশিন রয়েছে। কোরবানির পশুর হাটে কোনো ধরনের হয়রানির ঘটনা ঘটলে পুলিশের হট লাইনে ফোন করে অভিযোগ জানাতে পারবেন ক্রেতা বিক্রেতা উভয়ই। কোনো ধরনের হয়রানি হলেই আইনশৃঙ্খলা বাহিনী হেল্প করবে।

সড়কে গাড়ি চালানোর বিষয়ে উল্লেখ করে তিনি বলেন, ফিটনেসবিহীন কোনো গাড়ি সড়কে চলাচল করবে না। পাশাপাশি চালককে অবশ্যই নির্ঘুম থেকে গাড়ি চালাতে হবে। এছাড়া, চালকের লাইসেন্স আছে কিনা তা যথাযথভাবে পরীক্ষা-নিরীক্ষা করে দেখতে হবে। দুর্ঘটনা কারো জন্যই কাম্য হতে পারে না। আমরা চাই, সবাই আনন্দে এবং স্বাচ্ছন্দে ঈদে উপভোগ করুক। সেজন্য প্রত্যেকেরই সহযোগিতা দরকার।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর