thereport24.com
ঢাকা, রবিবার, ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১,  ৭ মহররম 1446

পুঁজিবাজারের কার্যক্রম বন্ধ ৫ দিন

২০২৪ জুন ১৫ ০৫:০৮:০৫
পুঁজিবাজারের কার্যক্রম বন্ধ ৫ দিন

দ্য রিপোর্ট প্রতিবেদক:পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১৪ থেকে ১৮ জুন পর্যন্ত (চাঁদ দেখা সাপেক্ষে) মোট পাঁচ দিন দেশের পুঁজিবাজার বন্ধ থাকছে। এর মধ্যে সাপ্তাহিক ছুটি থাকবে দুই দিন।

বৃহস্পতিবার (১৩ জুন) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে জানা গেছে, ১৬ জুন (রোববার) থেকে ১৮ জুন (মঙ্গলবার) পর্যন্ত তিন দিন পবিত্র ঈদুল আজহার সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। ঈদের ছুটির পর আগামী ১৯ জুন থেকে পুঁজিবাজারে লেনদেন যথারীতি সকাল ১০টায় শুরু হবে এবং দুপুর ২টা ৩০ মিনিট পর্যন্ত চলবে। ওই দিন থেকে পোস্ট ক্লোজিং দুপুর ২টা ৩০ মিনিট থেকে দুপুর ২টা ৪০ মিনিট পর্যন্ত হবে। তবে, অফিস সময় সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত হবে।

ঈদের আগে পুঁজিবাজারের শেষ কার্যদিবস বৃহস্পতিবার (১৩ জুন) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রধান সূচক ডিএসইএক্স আগের দিনের চেয়ে ৩৪.৬১ পয়েন্ট বেড়ে ৫ হাজার ১১৭ পয়েন্টে অবস্থান করেছে। এদিন ডিএসইতে মোট ৪২৩ কোটি ১৪ লাখ টাকার শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে। অপর বাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সার্বিক সূচক সিএএসপিআই ৬ পয়েন্ট কমে ১৪ হাজার ৫৪৭ পয়েন্টে অবস্থান করেছে। এদিন সিএসইতে ১১ কোটি ৬৮ লাখ টাকার শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে।

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর