thereport24.com
ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১,  ১২ রবিউল আউয়াল 1446

বিপিএল ফ্র্যাঞ্চাইজির মালিক হলেন শাকিব খান

২০২৪ আগস্ট ১৬ ১৮:২৩:৫২
বিপিএল ফ্র্যাঞ্চাইজির মালিক হলেন শাকিব খান

দ্য রিপোর্ট প্রতিবেদক:ছাত্র-জনতার অভ্যূত্থানে আওয়ামী লীগ সরকার ক্ষমতা ছাড়ার পর থেকে বাস্তবতা বদলে গেছে অনেকটা। শুধু যে রাজনৈতিকভাবে তাই নয়, সবখানেই।

ক্রীড়াঙ্গনও এর ব্যতিক্রম নয়। ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়েও শঙ্কা ভর করেছে।

বিপিএল ফ্র্যাঞ্চাইজি মালিকদের কয়েকজনের আওয়ামী লীগের ঘনিষ্ঠতা ছিল। এর মধ্যে বিসিবির সাবেক সভাপতি আ হ ম মোস্তফা কামালের মেয়ে নাফিসা কামাল এখন যোগাযোগ বিচ্ছিন্ন। আসন্ন বিপিএল নিয়ে তার সঙ্গে আলাপ করতে গিয়েও খুঁজে পাওয়া যাচ্ছে না। এর মধ্যে নতুন খবর, ঢাকার ফ্র্যাঞ্চাইজি কিনেছে রিমার্ক-হারল্যান। এই কোম্পানিটির শেয়ার রয়েছে চিত্রনায়ক শাকিব খানের। অর্থাৎ ঢাকা ফ্র্যাঞ্চাইজির মালিকানায় আছে শাকিবের নাম। যদিও আগের নামে ‘দুর্দান্ত ঢাকাই’ থাকবে কি না তা এখনও নিশ্চিত নয়।

ঢাকা-কুমিল্লার বাইরেও আরও ফ্র্যাঞ্চাইজি নিয়ে অনিশ্চয়তা রয়েছে। এর মধ্যে বরিশাল ও চট্টগ্রাম মৌখিকভাবে খেলার কথা জানালেও ভরসা পাচ্ছে না বিসিবি। তাই যোগাযোগ করা হচ্ছে আরও দুটি ফ্র্যাঞ্চাইজির সঙ্গে। অবশ্য বিপিএল গভর্নিং কাউন্সিলে পরিবর্তন আসাটাও অবধারিত। কারণ কাউন্সিলের প্রধান শেখ সোহেল ও সদস্যসচিব ইসমাইল হায়দার মল্লিক ৫ আগস্টের পর থেকেই গা ঢাকা দিয়েছেন। তারা আর বিসিবিতে ফিরবেন, এমন সম্ভাবনাও আপাতত নেই। অবশ্য ২৭ ডিসেম্বর থেকে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত হতে যাওয়া বিপিএল নিয়ে অনিশ্চয়তা দেখছেন না বিসিবি সংশ্লিষ্টরা।

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর