thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১,  ৯ রবিউল আউয়াল 1446

কোনো বিশৃঙ্খলা বিএনপি সহ্য করবে না: মির্জা ফখরুল

২০২৪ আগস্ট ২১ ২২:০৪:২২
কোনো বিশৃঙ্খলা বিএনপি সহ্য করবে না: মির্জা ফখরুল

দ্য রিপোর্ট প্রতিবেদক:কোনো বিশৃঙ্খলা বিএনপি সহ্য করবে না হুঁশিয়ার করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এখন জনগনকে নিজের দায়িত্ব নিয়ে অর্জিত বিজয়কে সুসংহত করতে হবে। কেউ যদি সন্ত্রাস করতে চায়, চাঁদাবাজি বা অন্য কিছু করে বা ক্ষতি করতে চায় সেটা রাজনৈতিক নেতৃবৃন্দকে রুখে দিতে হবে, প্রতিরোধ করতে হবে।

তিনি বলেন, সুস্পষ্টভাবে বলা আছে, সর্বক্ষেত্রে আইনশৃঙ্খলা যারা ভন্ডুল করবে তাদেরকে প্রতিহত করতে হবে এবং ভন্ডুলকারীদেরকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে। এব্যাপারে আমরা কোনো রকম বিশৃঙ্খলা সহ্য করব না। বিএনপি সব অন্যায় ও সন্ত্রাসকে প্রতিহত করবে। এজন্য সব দল ও অঙ্গসংগঠন এক সঙ্গে কাজ করবে।

বুধবার বিকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব এসব কথা বলেন। এ সময় বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পাঁচদিনব্যাপী কেন্দ্রীয় কর্মসূচি ঘোষণা করা হয়।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি ঠিক করতে নয়াপল্টনে বিএনপি ও অঙ্গসংগঠনের যৌথ সভা হয়। সভা শেষে সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব আরো বলেন, ‘বিএনপি গণতন্ত্রের জন্য সবচেয়ে বেশি ত্যাগ স্বীকার করেছে। আজকে ছাত্র-জনতার বিপ্লবের মধ্য দিয়ে ফ্যাসিস্ট শেখ হাসিনা পালিয়ে যেতে বাধ্য হয়েছে। এজন্য ছাত্র-জনতা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান তিনি।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর