thereport24.com
ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১,  ১২ রবিউল আউয়াল 1446

বৃষ্টিতে ভেসে গেল প্রথম দিন

২০২৪ আগস্ট ৩০ ১৫:৫৮:১৪
বৃষ্টিতে ভেসে গেল প্রথম দিন

দ্যরিপোর্ট ডেস্ক:বাংলাদেশ ও পাকিস্তানের মধ‌্যকার দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা বৃষ্টিতে ভেসে গেছে। দুই ঘণ্টা অপেক্ষার পরও প্রথম সেশনের খেলা শুরু করা যায়নি। হয়নি টসও।

মধ‌্যাহ্ন বিরতির পর ম‌্যাচ অফিসিয়ালরা দিনের খেলা বাতিল ঘোষণা করেন। অফিসিয়ালরা জানিয়েছেন, অবিরাম বৃষ্টি এবং মাঠ ভেজা থাকায় দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা শেষ ঘোষণা করা হল। বৃষ্টির পূর্বাভাস ছিল আগের থেকেই। আকু ওয়েদার অনুযায়ী, শুক্রবার রাওয়ালপিন্ডিতে বৃষ্টি হওয়ার সম্ভাবনা ছিল ৮৫ শতাংশ। সেটাই হয়েছে। সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ছিল। সময়ের সঙ্গে বৃষ্টি বাড়তে থাকে। তার সঙ্গে বজ্রসহ বৃষ্টিপাত হতে থাকে।

দুপুরের পর সেই বৃষ্টি আরো বেড়ে যায়। এ অবস্থায় ম্যাচ পরিচালনা করা সম্ভব না তা বুঝে যান অফিসিয়ালরা। এজন্য প্রথম দিনের খেলা বাতিল ঘোষণা করেন তারা।

প্রথম টেস্ট জয়ের পর এই ম্যাচ জিতে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করার স্বপ্নে বিভোর বাংলাদেশ। নিজেদের পরিকল্পনায় বাংলাদেশ সফল হলে সাদা পোশাকের ক্রিকেটে এটি হতে পারে বাংলাদেশ ক্রিকেটের সেরা সাফল্য। কিন্তু বেরসিক বৃষ্টি প্রথম দিনের খেলা পণ্ড করলো। বৃষ্টি বাগড়া দিতে পারে পিণ্ডি টেস্টের পরের দিনগুলোতেও। দেখার বিষয় ২২ গজে ব্যাট-বলের লড়াইয়ের উত্তেজনা থাকে কিনা। নাকি বৃষ্টি এই টেস্টের ভাগ্য নির্ধারণ করে দেয়।

প্রসঙ্গত, প্রথম টেস্টের প্রথম সেশনের খেলাও বৃষ্টিতে পণ্ড হয়েছিল। পরে শেষ দুই সেশনে খেলা হয়েছিল কেবল ৪১ ওভার।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর