thereport24.com
ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১,  ১২ রবিউল আউয়াল 1446

দৈনিক মাত্র ১০০ টাকা কিস্তিতে পাওয়া যাবে  মিনিস্টারের টিভি ফ্রিজ

২০২৪ সেপ্টেম্বর ০২ ১১:৩৮:৪৭
দৈনিক মাত্র ১০০ টাকা কিস্তিতে পাওয়া যাবে  মিনিস্টারের টিভি ফ্রিজ

দ্য রিপোর্ট প্রতিবেদক:মাসশেষে কিস্তির টাকা একসাথে করতে না পারার বিরম্বনা হরহামেশা হয়েই থাকে। এবার এই বিরম্বনা থেকে মুক্তি দিতে মিনিস্টার ব্র্যান্ড নিয়ে এসেছে'দৈনিক কিস্তি'অফার যেখানে গ্রাহক দৈনিক মাত্র ১০০ টাকা করে কিস্তি দিয়ে কিনতে পারবেন পছন্দের পণ্য।

মিনিস্টারের যেকোনো শোরুমে চলমান নতুন এই অফারে একজন ক্রেতা দৈনিক মাত্র ১০০ টাকা কিস্তি দিয়ে কিনতে পারবেন এলইডি টেলিভিশন ও রেফ্রিজারেটর। নামমাত্র ডাউন পেমেন্টেই পণ্য কেনা যাবে এই অফারে।

শুধু তাই নয়, সাপ্তাহিক নূন্যতম কিস্তিতে এবার কেনা যাবে এসিও! সপ্তাহে মাত্র ৯৯৯ টাকা কিস্তিতে গ্রাহক পেয়ে যাবেন যেকোনো মডেলের মিনিস্টার এসি। যারা মাসিক কিস্তিতে পণ্য কিনতে ইচ্ছুক, তাদের জন্যও রয়েছে বিশেষ ব্যবস্থা। অন্যান্য পণ্যও পাওয়া যাচ্ছে সহজ শর্তে।

এই ব্যাপারে কোম্পানির হেড অব ব্র্যান্ড, সোহেল কিবরিয়া বলেন, "মিনিস্টার সবসময় গ্রাহকদের কথা চিন্তা করেই নানারকম অফার দিয়ে থাকে। আমাদের প্রধাণ লক্ষ্য হলো সকলের জন্য ইলেকট্রনিক্স পণ্য নিশ্চিত করা। তাই আমরা দৈনিক, সাপ্তাহিক, মাসিক সকল কিস্তি সুবিধা রেখেছি যাতে করে সকল স্তরের মানুষ তাদের সামর্থ অনুযায়ী পণ্য কিনতে পারে।"

খুলনায় বসবাসরত ভ্যানচালক হালিম মিয়া (ছন্মনাম) জানান, “সবার কাছে মিনিস্টারের সাপ্তাহিক কিস্তির কথা শুনে একটা ফ্রিজ কিনতে যাই। সেখানে গিয়ে দেখতে পাই দৈনিক কিস্তিরও ব্যবস্থা আছে যা আমার জন্য আরও সুবিধা হয়। এখন প্রতিদিন অল্প অল্প টাকা দিয়ে কিস্তি পরিশোধ করে দিচ্ছি। মিনিস্টার কোম্পানিকে অনেক ধন্যবাদ জানাই আমাদের কথা চিন্তা করে এমন কিস্তি ব্যবস্থা রাখার জন্য।”

উল্লেখ্য, নামমাত্র ডাউন পেমেন্টে সহজ কিস্তি, সহজ শর্তে দৈনিক, সাপ্তাহিক ও মাসিক কিস্তিতে মিনিস্টারের সকল ইলেকট্রনিক্স পাওয়া যাচ্ছে এবং এর পাশাপাশি গ্রাহকদের জন্য মিনিস্টারে চলছে আকর্ষণীয় 'শরৎ অফার'।

আরও বিস্তারিত জানতে, ভিজিট করুন https://ministerbd.com/ হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

কর্পোরেট সংবাদ এর সর্বশেষ খবর

কর্পোরেট সংবাদ - এর সব খবর