thereport24.com
ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১,  ১২ রবিউল আউয়াল 1446

হামলা আতঙ্কে ইসিতে আইডি কার্ড ছাড়া প্রবেশ নয়

২০২৪ সেপ্টেম্বর ০৪ ১১:৪১:১৫
হামলা আতঙ্কে ইসিতে আইডি কার্ড ছাড়া প্রবেশ নয়

দ্য রিপোর্ট প্রতিবেদক:নির্বাচন কমিশনে (ইসি) হামলা আতঙ্কে সকল কর্মকর্তা-কর্মচারীর জন্য আইডি কার্ড গলায় ঝুলিয়ে রাখা বাধ্যতামূলক করা হয়েছে। এখন থেকে কেউ নির্বাচন ভবনে আইডি কার্ড ছাড়া প্রবেশ করতে পারবেন না বলে নির্দেশনা দিয়েছে ইসি।

এ সংক্রান্ত অফিস আদেশ জারি করা হয়েছে।

সংস্থাটির উপ-সচিব সহিদ আব্দুস ছালাম স্বাক্ষরিত অফিস আদেশে উল্লেখ করা হয়েছে, নির্বাচন ভবনে প্রবেশ ও অবস্থানকালীন সময়ে নির্বাচন কমিশন সচিবালয়, IDEA-2, প্রকল্প, EVM প্রকল্প, SCDECS প্রকল্প, CBTEP প্রকল্প, নির্বাচনি প্রশিক্ষণ ইনস্টিটিউট ও মাঠ পর্যায়ের সকল কর্মকর্তা/কর্মচারীকে অফিসিয়াল পরিচয়পত্র দর্শনীয়ভাবে ঝুলিয়ে প্রবেশ করা এবং দাপ্তরিক কার্যক্রম চলাকালীন সময়ে ঝুলিয়ে রাখার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

এর আগে সম্প্রতি অনুষ্ঠিত মাসিক সমন্বয় সভায় আগারগাঁওয়ের নির্বাচন ভবনে প্রবেশে কড়াকড়ি আরোপের সিদ্ধান্ত হয়। এরপর ইসি সচিব শফিউল আজিম তা বাস্তবায়নের জন্য সেবা শাখাকে নির্দেশনা দেন।

ইসি কর্মকর্তারা জানিয়েছে, ছাত্র আন্দোলনের সময় বিভিন্ন অফিসের ইসির পাঁচটি গাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছে৷ গুঞ্জন উঠেছিল নির্বাচন ভবনেও হামলা হতে পারে। সেই ভয়ে কর্মকর্তারা ৫ আগস্ট শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়ে যাওয়ার কয়েকদিন পর পর্যন্ত ঠিকমতো অফিস করেননি। নির্বাচন কমিশনাররাও অফিস করেননি।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর