thereport24.com
ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১,  ১২ রবিউল আউয়াল 1446

বিসিবি পরিচালকের পদ থেকে পদত্যাগ করলেন দুর্জয়

২০২৪ সেপ্টেম্বর ০৪ ১৮:২৪:০২
বিসিবি পরিচালকের পদ থেকে পদত্যাগ করলেন দুর্জয়

দ্য রিপোর্ট প্রতিবেদক:বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক পদ থেকে পদত্যাগ করেছেন নাইমুর রহমান দুর্জয়। জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে বিসিবি পরিচালকের পদ থেকে পদত্যাগ করে ই-মেইল পাঠিয়েছেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক।

সরকার পরিবর্তনের পর থেকেই দৃশ্যপটে নেই বিসিবির বেশ কয়েকজন পরিচালকই। শেখ হাসিনা পদত্যাগ করে দেশ থেকে পালানোর পর বিসিবির কার্যালয়ে আসতে দেখা যায়নি সবশেষ নির্বাচনে জেতা বোর্ডের দায়িত্ব পাওয়া ডজনখানেক পরিচালককে। যাদের মাঝে আছেন বিসিবির সাবেক সভাপতি নাজমুল হাসান পাপনও।

সপ্তাহখানেক আগে নিজের পদত্যাগ পত্র পাঠিয়ে দেন পাপন। বিসিবির সভাপতি পদ থেকে পদত্যাগ করলেও পরিচালক হিসেবে বহাল আছেন পাপন। যদিও টানা তিনটি বোর্ড সভায় উপস্থিতি হতে না পারলে হারাতে হবে পরিচালকের পদ।

আওয়ামী লীগ সরকারের অধীনে মানিকগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন দুর্জয়। গত মেয়াদে সংসদে পদ না থাকলেও তিনি ছিলেন আওয়ামী লীগ সমর্থিত। পাশাপাশি পেশাদার ক্রিকেট ছাড়ার পর থেকে সংগঠকের ভূমিকায় ছিলেন দীর্ঘ সময় ধরে। বিসিবিতে হাই পারফরম্যান্স ইউনিটের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছিলেন সাবেক এই অধিনায়ক। দায়িত্ব পালন করেছেন বিসিবির অন্যান্য বিভাগেও। তবে, পদত্যাগের মাধ্যমে ক্রিকেট বোর্ডের সঙ্গে আপাতত সম্পর্ক ছিন্ন এই ক্রিকেটারের।

গুঞ্জন আছে আ জ ম নাছির, শেখ সোহেল, ইসমাইল হায়দার মল্লিক, অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, গাজী গোলাম মর্তুজা পাপ্পা, আহমেদ নজিব, মঞ্জুর কাদেরের মতো পরিচালকরাও পদত্যাগ করতে পারেন। কারণ রাজনৈতিক পট পরিবর্তনের কারণে তাদের বোর্ডের ফেরার সম্ভাবনা ক্ষীণ।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর