thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১,  ১৩ রবিউল আউয়াল 1446

বন্যায় ক্ষতিগ্রস্ত ওয়ালটন পণ্য মেরামতে গ্রাহকদের ফ্রি সার্ভিস দেওয়ার ঘোষণা

২০২৪ সেপ্টেম্বর ১০ ০১:২২:৪৬
বন্যায় ক্ষতিগ্রস্ত ওয়ালটন পণ্য মেরামতে গ্রাহকদের ফ্রি সার্ভিস দেওয়ার ঘোষণা

দ্য রিপোর্ট প্রতিবেদক:দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় বেশ কয়েকটি জেলায় আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে বিপুল সংখ্যক গ্রাহকের পরিবারে ব্যবহৃত ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স পণ্য। এসব পণ্য মেরামতে ক্ষতিগ্রস্ত গ্রাহকদের ফ্রি সার্ভিস দেবে ওয়ালটনের কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট (সিএসএম)।

সম্প্রতি রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসে আয়োজিত এক বিশেষ সভায় বন্যায় ক্ষতিগ্রস্ত ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী মেরামতে গ্রাহকদের ফ্রি সার্ভিস দেওয়ার জন্য সিএসএম বিভাগকে নির্দেশনা দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলম। তার নির্দেশনার পরিপ্রেক্ষিতে বন্যাদুর্গত ওয়ালটন পণ্যের গ্রাহকদের জন্য ফ্রি সার্ভিস প্রদানের ঘোষণা দিয়েছে সিএসএম বিভাগ।

ওয়ালটন সিএসএম বিভাগের প্রধান শিবদাস রায় বলেছেন, সম্প্রতি আকস্মিক বন্যায় দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় বেশ কয়েকটি জেলার লাখ লাখ পরিবারের ঘরবাড়ি পানিতে তলিয়ে গেছে। ফলে, এই অঞ্চলের সিংহভাগ পরিবারে ব্যবহৃত ওয়ালটনের বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স, হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স পণ্য ক্ষতিগ্রস্ত হয়েছে। এসব পণ্যের সার্ভিসিং প্রয়োজন হবে। তাই, বন্যাকবলিত গ্রাহকদের জন্য ওয়ালটন পণ্য মেরামতে ফ্রি সার্ভিস দেওয়া হবে।

তিনি জানান, গ্রাহকদের দুর্দিনে ওয়ালটন পরিবার সর্বদা পাশে থাকে। এরই ধারাবাহিকতায় বন্যাদুর্গত এলাকায় ওয়ালটনের যেসব গ্রাহকের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য ক্ষতিগ্রস্ত হয়েছে, সেগুলো মেরামতে সার্ভিসিং চার্জ ফ্রি করা হয়েছে। এছাড়াও পণ্য মেরামতে নতুন কোনো স্পেয়ার পার্টস বা খুচরা যন্ত্রাংশ লাগলে সেসব যন্ত্রাংশের দামের ওপরও গ্রাহকদের বিশেষ ছাড় দেওয়া হবে। গ্রাহকেরা ১৬২৬৭ বা ০৮০০০০১৬২৬৭ (টোল ফ্রি) নাম্বারে ফোন করে এই সুবিধা নিতে পারবেন।

উল্লেখ্য, বন্যার শুরুতেই ‘মানুষের পাশে, মানুষের জন্য’ স্লোগানে অসহায় মানুষের পাশে দাঁড়ান ওয়ালটন পরিবারের সদস্যরা। বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণে এগিয়ে আসেন ওয়ালটনের স্থানীয় ডিস্ট্রিবিউটর, ডিলার, প্লাজার বিক্রয় প্রতিনিধি ও সিএসএম বিভাগের প্রতিনিধিরা। এছাড়াও ওয়ালটন কর্পোরেট অফিস থেকেও সরকার অনুমোদিত বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানে সাধ্যমতো আর্থিক অনুদান ও বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী দেওয়া হয়। বন্যা-পরবর্তী পরিস্থিতিতে গ্রাহকদের ক্ষতিগ্রস্ত ওয়ালটনের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য মেরামতে ফ্রি সার্ভিস দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

কর্পোরেট সংবাদ এর সর্বশেষ খবর

কর্পোরেট সংবাদ - এর সব খবর