thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

সীতাকুণ্ডে ইকোপার্কে আগুন : অস্ত্রসহ আটক ১৬

২০১৪ এপ্রিল ২১ ২১:৩৬:৩০
সীতাকুণ্ডে ইকোপার্কে আগুন : অস্ত্রসহ আটক ১৬

চট্টগ্রাম অফিস : জেলার সীতাকুণ্ডে ইকোপার্ক ও বোটানিকাল গার্ডেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ১৬ জনকে আটক করেছে র‌্যাব-৭। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসানি ইকোপার্কে আগুন দেওয়া ও আটকের বিষয়টি দ্য রিপোর্টকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিকেল সাড়ে ৩টার দিকে অটোরিকশা করে এসে কয়েকজন দুর্বৃত্ত ইকোপার্কের ৭টি স্পটে আগুন লাগিয়ে দেয়। পরে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পার্কে অবস্থানরত র‌্যাব-৭ এর সদস্যরা ১৬ জনকে দেশিয় অস্ত্রসহ আটক করে। এ সময় বহন করা অটোরিকশাটি জব্দ করা হয়।

তিনি জানান, আটক ১৬ জনের মধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়িতে আগুন ও ভাঙচুরের ঘটনার অন্যতম আসামি সবুজও রয়েছে। পুরো ঘটনাটি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

ইকোপার্কের রেঞ্জ কর্মকর্তা উজ্জল কান্তি মজুমদার বলেন, অস্ত্রসস্ত্র সজ্জিত হয়ে দুর্বৃত্তরা পার্কে আগুন দিতে আসে। তারা অটোরিকশায় করে পার্কের উপরে উঠে একযোগে ৭টি স্পটে আগুন দেয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ফখরুদ্দিন বলেন, আগুন লাগার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএইচ/এমএইচও/এমডি/এনআই/এপ্রিল ২১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর