thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

অক্ষয়ের মামলা

২০১৩ অক্টোবর ২০ ১৫:৫৩:৩১
অক্ষয়ের মামলা
দিরিপোর্ট২৪ ডেস্ক : অভিনব প্রতারণার ফাঁদে পড়েছেন বলিউড তারকা অক্ষয় খান্না। ৫০ লাখ রুপি বিনিয়োগ করে ৪৫ দিনে টাকা দ্বিগুণ করতে গিয়ে পুরো টাকাটাই হারিয়েছেন বলিউডের এই অভিনেতা। ভারতের অন্ধ্রপ্রদেশের এক দম্পতির কাছে টাকা দ্বিগুণ করার চটকদার কথাবার্তায় আকৃষ্ট হয়ে প্রতারিত হয়েছেন অক্ষয় খান্না। টাকা উদ্ধারের জন্য মামলা করেছেন তিনি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

অক্ষয়ের আইনজীবী রাজেন্দ্র ধুরু জানান, ৫০ লাখ রুপি বিনিয়োগে মাত্র ৪৫ দিনে আসবে ১ কোটি- এমন আশ্বাসে ইনটেক ইমেজ নামক একটি বাণিজ্য প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী সত্যব্রত চক্রবর্তী ও তার স্ত্রী সোনাকে অর্থ দেন অক্ষয়।কিন্তু তিন বছর পার হলেও কোন টাকা পাননি অক্ষয়।

অক্ষয়ের উকিল জানান, ২০১০ সালের অক্টোবর মাসে অন্ধ্রপ্রদেশের একটি সামাজিক অনুষ্ঠানে চলচ্চিত্র তারকা অক্ষয় খান্না সত্যব্রত চক্রবর্তী ও তার স্ত্রীর সঙ্গে পরিচিত হন।এ দম্পতির মুখে বিনিয়োগের মাত্র ৪৫ দিনে দ্বিগুণ টাকা হবার কথা-বার্তা শোনেন অক্ষয়। এত কম সময়ে এমন মুনাফার প্রলোভনে পড়ে ওই দম্পতিকে ৫০ লাখ টাকা দেন তিনি। এরপর ঘটে বিপত্তি। ৪৫ দিন পর অক্ষয় যোগাযোগ করলে টাকা নিয়ে নানা বাহানা শুরু করে সত্যব্রত পরিবার। অক্ষয় বিভিন্ন সময়ে মেইলে যোগাযোগ করলেও দ্বিগুণতো দূরে থাক কোনো টাকাই দেননি সত্যব্রত ও সোনা।

শুক্রবার মালাবার হিল পুলিশ স্টেশনে অক্ষয় খান্না তার আইনজীবীর মাধ্যমে ইনটেক ইমেজ প্রাইভেট লিমিটেডের প্রেসিডেন্ট সত্যব্রত চক্রবর্তী ও পরিচালক সোনা চক্রবর্তীর বিরূদ্ধে প্রতারণা মামলা দায়ের করেন। পুলিশের সিনিয়র ইন্সপেক্টর বিনয় বাগদে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিষয়টি নিয়ে আমাদের অর্থনৈতিক শাখা কাজ করবে। এ শাখার কমিশনার রাজবর্ধন সিনহা জানিয়েছেন, অভিযুক্ত দম্পতিকে জিজ্ঞাসাবাদ করা হবে।

(দিরিপোর্ট২৪ডটকম/এইচএস/ এমডি/ অক্টোবর ২০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর