thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

লক্ষ্মীপুরে রাস্তায় গাছ ফেলে অবরোধ

২০১৩ নভেম্বর ২৬ ১২:২০:২২
লক্ষ্মীপুরে রাস্তায় গাছ ফেলে অবরোধ

লক্ষ্মীপুর সংবাদদাতা : ১৮ দলের ডাকা অবরোধের প্রথমদিন মঙ্গলবার সকাল থেকেই লক্ষ্মীপুরের ৫ রুটে সব ধরনের গাড়ি চলাচল বন্ধ রয়েছে। বিএনপি-জামায়াতকর্মীরা ঢাকা- রায়পুর মহাসড়ক, রামগতি-লক্ষ্মীপুর সড়ক,রামগঞ্জ- লক্ষ্মীপুর, ভোলা-লক্ষ্মীপুরসহ বিভিন্ন স্থানে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ ছাড়া ঢাকা-রায়পুর মহাসড়কে শত শত গাছ ফেলে যোগাযোগ বিচ্ছিন্ন করেছে অবরোধকারীরা।

মঙ্গলবার সকাল থেকে অবরোধের সমর্থনে জেলা শহরের বিভিন্ন পয়েন্টে খণ্ড খণ্ড মিছিল বের করে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা। এ সময় সড়কে গাছের গুঁড়ি ফেলে ও বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে তারা।

জেলা শহরের উত্তর তেমুহনীতে সকাল ৭টার দিকে বিক্ষোভ মিছিল করে বিএনপির নেতাকর্মীরা। এ সময় একই স্থানে মিছিল করে জামায়াত-শিবির। উভয় মিছিল থেকে ২০-২৫টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

বিএনপির মিছিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, যুগ্মসাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, বিএনপি নেতা শাহ মো. এমরান, মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা যুবদল সভাপতি রেজাউল করিম লিটন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহীন, সাংগঠনিক সম্পাদক রশিদুল হাসান লিংকন, জেলা ছাত্রদল সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ প্রমুখ।

ঝুমুর সিনেমা হল এলাকা থেকে সকাল সাড়ে ৭টায় একটি বিক্ষোভ মিছিল লক্ষ্মীপুর-চৌমুহনী মহাসড়ক প্রদক্ষিণ করে উত্তর তেমুহনীতে গিয়ে শেষ হয়।

এ ছাড়া শহরের দক্ষিণ তেমুহনীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে অবরোধ সমর্থকরা। ওই সময় কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।

নাশকতা এড়াতে গুরুত্বপূর্ণ পয়েন্টে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে। সকাল থেকে বিভিন্ন স্থানে বেশিরভাগ ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

(দিরিপোর্ট/আরআই/এপি/এএস/নভেম্বর ২৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর