thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

চুয়াডাঙ্গায় নির্বাচন অফিসে আগুন

২০১৩ নভেম্বর ২৬ ১৯:৪৫:১০
চুয়াডাঙ্গায় নির্বাচন অফিসে আগুন

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচন অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দুপুরে কয়েকজন যুবক নির্বাচন অফিসের দরজায় আগুন ধরিয়ে দেয়। এ সময় গোটা উপজেলা চত্বরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

চুয়াডাঙ্গা জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আগুনে অফিসের কোনো মালামালের ক্ষতি হয়নি।

এর আগে সকালে ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সকাল ১১টার দিকে শহরের ফেরিঘাট রোড থেকে অবরোধের সমর্থনে ছাত্রদল একটি মিছিল বের করলে পুলিশ লাঠিচার্জ করলে সংঘর্ষ শুরু হয়। এ সময় মিছিলকারীরা পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করলে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। এরপরই গোটা শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এর পরপরই শহরের কলেজ রোডে ছাত্রদলের নেতাকর্মীরা প্রধান সড়কের উপর আগুন ধরিয়ে ব্যারিকেড দেওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নিয়ন্ত্রণে নেয়।

এদিকে, অবরোধের সমর্থনে সকাল ১০টায় জেলার দামুড়হুদা উপজেলা শহরে রাস্তা অবরোধ করে মিছিল করার সময় পুলিশ দামুড়হুদা উপজেলা বিএনপির সভাপতি ও সংগ্রাম কমিটির আহ্বায়ক লিয়াকত আলী শাহ ও হাউলী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি তাজ মিয়াকে গ্রেফতার করে।

প্রায় একই সময়ে আওয়ামী লীগও উপজেলা শহরে পাল্টা মিছিল বের করলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় আওয়ামী লীগ নেতাকর্মীরা স্থানীয় এক জামায়াতকর্মীকে পিটিয়ে গুরুতর আহত করে।

(দিরিপোর্ট/এআই/এসবি/এমডি/নভেম্বর ২৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর