thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

খুলনায় অবরোধকারী-পুলিশ সংঘর্ষ : আটক ৭

২০১৩ নভেম্বর ২৭ ১১:৪৪:১০
খুলনায় অবরোধকারী-পুলিশ সংঘর্ষ : আটক ৭

খুলনা সংবাদদাতা : খুলনা শহরে পুলিশের সঙ্গে ১৮ দলীয় জোটের নেতাকর্মীদের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে সাতজনকে আটক করেছে পুলিশ। মিছিলকারীদের ইটের আঘাতে ২ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৭টার দিকে শহরের পিটিআই মোড় থেকে নজরুল ইসলাম মঞ্জু এমপি একটি মিছিলের প্রস্তুতি নেন। এই সময় সিটি মেয়র মনিরুজ্জামান মনি আরেকটি মিছিল নিয়ে ওই মিছিলে যোগ দেন।

সকাল পৌনে পিটিআই মোড় হতে মিছিল রওনা হলে পুলিশ বাধা দেয়। এক পর্যায়ে মিছিলের উপর টিয়ারগ্যাস সেল ও গুলিবর্ষণ শুরু করে। মিছিলকারীরা সড়কের দুই পাশের গলিপথ গিয়ে পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ শক্তি বৃদ্ধি করে গলিপথে ঢুকে গুলি ও টিয়ারগ্যাস নিক্ষেপ শুরু করে।

মিছিলকারীদের সঙ্গে পুলিশের প্রায় দেড় ঘণ্টা ধরে সংঘর্ষে যুবদল সভাপতি শফিকুল আলম তুহিন, মহিলা দল নেত্রী এলিজাসহ ১৫ জন আহত হয়। পিটিআই মোড় থেকে মৌলভীপাড়া, মির্জাপুর ও সিটি কলেজ এলাকায় সংঘর্ষ ছড়িয়ে পড়ে। সকাল পৌনে দশটায় এই রিপোর্ট লেখা পর্যন্ত সংঘর্ষ চলছিল।

সদর থানার ওসি সাহাবুদ্দিন জানান, সংঘর্ষে ৩৯২ রাউন্ড শটগানের গুলি, ৯ রাউন্ড রিভলবারের গুলি ও ৩৯ রাউন্ড টিয়ার সেলসহ ২টি সাউন্ড গ্রেনেড ব্যবহার করেছে পুলিশ। এসময় একজন এসআই ও একজন কনস্টেবল আহত হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএটি/ডব্লিউএস/নভেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর