thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

রাজধানীতে পুলিশের ওপর হামলা, ভাংচুর-অগ্নিসংযোগ : আটক ৬

২০১৩ নভেম্বর ২৭ ১২:১৯:০৮

দিরিপোর্ট প্রতিবেদক : ১৮ দলীয় জোটের ডাকা অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীর পুলিশের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। বাড্ডা এলাকার প্রগতি সরণীতে সকাল ৯টার দিকে পুলিশের একটি টহল গাড়িতে হামলা করা হয়েছে। এ ঘটনায় পুলিশের দুইসদস্য আহত হয়েছেন। এ ছাড়া পুলিশের পিকআপ ভ্যানে অগ্নিসংযোগ, ককটেল বিস্ফোরণও ঘটানো হয়েছে। এ সব ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহত বাড্ডা থানার এএসআই লোকমানকে পুলিশ হাসপাতালে এবং কনস্টেবল আজিজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে গুলশান-বাড্ডা জোনের এডিসি ইকবাল হোসেন বলেন, ‘এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত ৪ জনকে আটক করা হয়েছে। এখনো তল্লাশি চলছে। আমরা সন্দেহ করছি এরা সবাই শিবিরকর্মী।’

এদিকে একই সময় মুগদাপাড়ায় একটি পুলিশ পিকআপ ভ্যানে (ঢাকা মেট্রো ঠ-১১-৫৯৯০) অগ্নিসংযোগ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

এছাড়া প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একই সময় তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় অবরোধের সমর্থনে ছাত্রদলের একটি মিছিল থেকে ৪টি ককটেল বিষ্ফোরণ ঘটানো হয়। এ সময় পুলিশ ছাত্রদলের স্থানীয় নেতা শাখাওয়াৎ হোসেন সৈকত ও আশরাফুল ইসলামকে আটক করে।

এ বিষয়ে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে দিরিপোর্টকে জানান, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

(দিরিপোর্ট/এসআর/আইজেকে/জেএম/নভেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর