thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

বাগেরহাটে সড়ক অবরোধ

২০১৩ নভেম্বর ২৭ ১৭:০৮:০০
বাগেরহাটে সড়ক অবরোধ

বাগেরহাট সংবাদদাতা : ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা বাগেরহাটের খানজাহান আলী দরগাহ ও ফকিরহাটের মুলঘর এলাকায় মহাসড়কে গাছ কেটে ও টায়ারে আগুন দিয়ে সড়ক অবরোধ করে। এ ছাড়া রামপাল, মংলা, কচুয়া ও মোড়েলগঞ্জে সকালে মহাসড়কের বিভিন্ন স্থানে টায়ার জ্বালিয়ে, বৈদ্যুতিক খুঁটি ও গাছ ফেলে সড়ক অবরোধ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার ভোর থেকে ১৮ দলের নেতাকর্মীরা মহাসড়কে জড়ো হয়ে অবরোধ কর্মসূচি পালন করে। বাগেরহাটের খানজাহান আলী মাজার গেটে মহাসড়কে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান দিপু, ১৮ দলীয় জোটের সদস্য সচিব অ্যাডভোকেট শেখ আব্দুল ওয়াদুদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী রেজা বাবু, জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা রেজাউল করিম অবরোধের নেতৃত্ব দেন। এ ছাড়া বাগেরহাটের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। দুই একটি ইজিবাইক, রিকশা ছাড়া শহরে ও অভ্যন্তরীণ রুটে যানচলাচল করেনি।

বাগেরহাট সদর মডেল থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী জানান, অবরোধের দ্বিতীয়দিনে বাগেরহাটের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নাশকতা এড়াতে সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ। সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

(দ্য রিপোর্ট, এমকে/এএস/নভেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর