thereport24.com
ঢাকা, শুক্রবার, ১০ মে 24, ২৭ বৈশাখ ১৪৩১,  ২ জিলকদ  1445

যশোরে জামায়াত নেতা হত্যা, বৃহস্পতিবার হরতাল

২০১৩ নভেম্বর ২৭ ২১:১৭:০৫
যশোরে জামায়াত নেতা হত্যা, বৃহস্পতিবার হরতাল

যশোর সংবাদদাতা : যশোরে বুধবার সন্ধ্যায় জামায়াতের এক নেতাকে নিজ বাড়িতে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার যশোরে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে জেলা জামায়াতে ইসলামী। নিহত বুলবুল জামায়াতে ইসলামী উপশহর ইউনিয়ন শাখার সেক্রেটারি।

এলাকাবাসী জানান, সন্ধ্যা সোয়া সাতটার দিকে বুলবুল বাড়ির একটি ঘরে কম্পিউটার কোচিং সেন্টারে অবস্থান করছিলেন। এ সময় ৩-৪টি মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে খুব কাছ থেকে বুলবুলের মাথায় গুলি করে পালিয়ে যায়।

খুনিরা পালিয়ে গেলে এলাকাবাসী বুলবুলকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই মারা যান তিনি।

বুলবুল উপশহর এস ব্লকের ডা. ওয়াজেদ আলীর ছেলে। তিনি ছিলেন একজন মেরিন ইঞ্জিনিয়ার। তবে তিনি চাকরি না করে নিজ বাড়িতে একটি কম্পিউটার ট্রেনিং সেন্টার খুলেছিলেন।

এদিকে বুলবুল হত্যাকাণ্ডের খবর ছড়িয়ে পড়লে জামায়াত-শিবিরের বিপুল সংখ্যক কর্মী জড়ো হয় মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে। সেখানে তারা বিরামহীন বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। এ সময় আয়োজিত সমাবেশে জামায়াত নেতারা বৃহস্পতিবার যশোর জেলায় সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেন। রাত পৌনে ৯টায় এ রিপোর্ট লেখার সময় মেডিকেল কলেজ হাসপাতাল, শহরের প্রাণকেন্দ্র দড়াটানাসহ আশপাশের এলাকা জামায়াত-শিবিরের কর্মীদের দখলে ছিল। আতঙ্কে দোকানপাট বন্ধ করে দেয় ব্যবসায়ীরা।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বলেন, ‘কারা এ হত্যাকাণ্ডে জড়িত পুলিশ তা এখনও নিশ্চিত হতে পারেনি। তবে জামায়াত নেতাদের দাবি, স্থানীয় আওয়ামী লীগ বুলবুলকে খুন করেছে।’

(দ্য রিপোর্ট/জেএম/এনডিএস/এইচএসএম/নভেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর