thereport24.com
ঢাকা, শুক্রবার, ১০ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ২ জিলকদ  1445

গাইবান্ধায় ট্রেন চলাচলে বাধা

২০১৩ নভেম্বর ২৭ ২১:১৭:১৯
গাইবান্ধায় ট্রেন চলাচলে বাধা

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধায় ১৮ দলের অবরোধেরদিতীয়দিনবুধবার শান্তিপূর্ণভাবে পালিত হয়। রংপুর-বগুড়া মহাসড়কসহ জেলার সব সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। ট্রেন চলাচল অব্যাহত থাকলেও সাঘাটা উপজেলার বোনারপাড়া রেলস্টেশনে লালমনিরহাট-সান্তাহার রুটে যাত্রীবাহী ট্রেনগুলোকে আধা ঘণ্টা আটকে রেখে যাত্রা বিলম্বিত করে।গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের বিভিন্ন স্থানে গাছ ফেলে সড়ক অবরোধ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, অবরোধকে কেন্দ্র করেপলাশবাড়ী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আব্দুর রশিদ ও তার সমর্থকদের সঙ্গে কাশিয়াবাড়ি সড়কের গোয়ালপাড়ায় থানা যুবদলের ফরিদুর রহমান রুবেল গ্রুপের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এতে তিনজন আহত হয়। এছাড়া পলাশবাড়ী-গাইবান্ধা সড়কের গ্রামীণ ব্যাংক, উপজেলা স্বাস্থ্যকেন্দ্র, ঠুটাপুকুর, গড়েয়া এবং পলাশবাড়ী-আমলাগাছি সড়কের কামারপাড়া ও দুর্গাপুর এলাকায় অবরোধ কর্মসূচির নামে ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

গোবিন্দগঞ্জ, ফুলছড়ি, সাঘাটা, সাদুল্যাপুর ও সুন্দরগঞ্জ উপজেলা সদরে থানা ছাত্রদলের মিছিল সমাবেশ করার খবর পাওয়া গেছে। অবরোধ চলাকালে যেকোনো নাশকতা রোধে ও আইনশৃংখলা রক্ষায় শহরে পুলিশের পাশাপাশি বিজিবি ও র‌্যাবের টহল জোরদার করা হয়েছে।

(দ্য রিপোর্ট/ইউএস/এএস/নভেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর