thereport24.com
ঢাকা, সোমবার, ১৩ মে 24, ৩০ বৈশাখ ১৪৩১,  ৫ জিলকদ  1445

রাজশাহীতে সংঘর্ষ, পেট্রোল বোমা নিক্ষেপ

২০১৩ নভেম্বর ২৮ ০৯:২৩:৩৯
রাজশাহীতে সংঘর্ষ, পেট্রোল বোমা নিক্ষেপ

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীর শালবাগান এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি-শিবির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ অর্ধশতাধিক রাবার বুলেট, টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে। এ সময় বিএনপি নেতাকর্মীরা পুলিশের সাঁজোয়া যানে বেশ কয়েকটি পেট্রোল বোমা ও ককটেলের বিস্ফোরণ ঘটায়। বৃহস্পতিবার সকাল সোয়া ৭টায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে অবরোধের সমর্থনে নগরীর শালবাগান এলাকায় মিছিল বের করে বিএনপি-শিবির নেতাকর্মীরা। এ সময় তারা আগুন জ্বালিয়ে, বৈদ্যুতিক পোল ও কাঠের গুঁড়ি ফেলে রাজশাহী-নওগাঁ মহাসড়ক অবরোধ করে। খবর পেয়ে পুলিশের সাঁজোয়াযান ঘটনাস্থলে পৌঁছলে বিএনপি নেতাকর্মীরা ১০টি পেট্রোল বোমা ও ৮টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে রাবার বুলেট, টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেড ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান জিয়া বলেন, বিএনপি-শিবির নেতাকর্মীরা শালবাগান এলাকায় নাশকতার চেষ্টা চালালে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

তিনি আরও বলেন, বুধবার সকালে রাজশাহী কলেজের সামনে সরকারি কাজে বাধা ও পুলিশের ওপর ককটেল বিস্ফোরণের ঘটনায় দুটি মামলা হয়েছে। এ মামলায় ১০ জনকে আটক দেখানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচ/এএস/নভেম্বর ২৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর