thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

চট্টগ্রামে গার্মেন্টকর্মীর মৃতদেহ উদ্ধার

২০১৪ জুন ১৫ ১৮:২৬:৩৬
চট্টগ্রামে গার্মেন্টকর্মীর মৃতদেহ উদ্ধার

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীর কর্ণেলহাট পোস্ট অফিস গলির ভাড়া বাসা থেকে সেলিনা আক্তার (২৭) নামে এক গার্মেন্টকর্মীর মৃতদেহ উদ্ধার করেছে আকবরশাহ থানা পুলিশ।

রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে মৃতদেহ উদ্ধার করা হয়।

আকবরশাহ থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চত করেন।

তিনি জানান, রবিবার দুপুরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কর্ণেলহাট পোস্ট অফিস গলির শাহজাহানের ভাড়া বাসা থেকে সেলিনার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।

মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই জাকির আরও জানান, নোয়াখালী জেলার চরজব্বর উপজেলার মো. এমরানের মেয়ে সেলিনা আক্তারের আগের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়। কয়েক মাস আগে ইউসুফ নামে এক ব্যক্তির সঙ্গে তার আবারও বিয়ে হয়। এরপর শাহজাহানের বাসায় আরেকটি পরিবারের সঙ্গে সাবলেটে বসবাস করতেন সেলিনা ও তার স্বামী। ওই বাসার অন্য পরিবারটি কয়েক সপ্তাহ আগে বাড়িতে চলে যায়। ফলে ওই ঘরে কি হয়েছিল আশপাশের কেউ বলতে পারছে না।

এসআই জাকির জানান, সেলিনার স্বামী ইউসুফের পরিচয় পাওয়া যায়নি। ঘটনার পর থেকে তাকে খুঁজেও পাওয়া যাচ্ছে না। তবে প্রাথমিক সুরতহালে সেলিনা আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

এ ব্যাপারে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যু সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। আপাতত থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/এআইএম/এমসি/সা/জুন ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর