thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

চট্টগ্রামে গোলাম আকবরসহ আটক ৭

২০১৩ নভেম্বর ২৮ ১১:৩৫:২৭
চট্টগ্রামে গোলাম আকবরসহ আটক ৭

চট্টগ্রাম সংবাদদাতা : ১৮ দলীয় জোটের ডাকা ৭১ ঘণ্টা অবরোধের তৃতীয়দিন মোটামুটি শান্ত চট্টগ্রাম। তবে রিকশা ও টেম্পো ছাড়া নগরীতে কোনো যানবাহনই রাস্তায় নামেনি। সকালে মিছিল থেকে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকারসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। আটকের প্রতিবাদে কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে বিএনপি নেতাকর্মীরা।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন জানান, নাশকতা ঘটানোর আশঙ্কা থেকে গোলাম আকবর খন্দকার, তার ব্যক্তিগত সহকারী অর্জুন কুমারনাথ, উত্তর জেলা বিএনপি সভাপতি জসিম উদ্দিন, বিএনপিকর্মী ইয়াছিন চৌধুরী, শাহীন, খোরশেদ আলম ও তমালকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

আটকের সময় পুলিশের সঙ্গে গোলাম আকবরের ধস্তাধস্তি হয়। সাতজনকে আটকের পর কাজীর দেউড়ীর বিএনপি অফিস নেতাকর্মীশূন্য হয়ে পড়ে। অপরদিকে নেতাদের আটকের প্রতিবাদে সিনেমা প্লেইস এলাকায় কয়েকটি গাড়ি ভাঙচুর করে বিএনপি নেতাকর্মীরা।

অন্যদিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নগরীর প্রবেশপথ বাকলিয়া থানার তৃতীয় কর্ণফুলী সেতু এলাকায় অবস্থান নিয়েছে দক্ষিণ জেলা বিএনপি সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, নগর বিএনপির সহ-সভাপতি শামসুল আলম এবং সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেনসহ ১৮ দলের নেতাকর্মীরা। সকাল থেকে ওই প্রবেশপথে জড়ো হতে চাইলে তাদের সরিয়ে দেওয়া হয়। সেখানে বিচ্ছিন্নভাবে কিছু রিকশা চলাচল করতে দেখা গেছে। তবে একই স্থানে সকালে অবরোধের সমর্থনে আকস্মিকভাবে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা মিছিল বের করলে পুরো এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়।

(দ্য রিপোর্ট/কেএইচ/এএস/নভেম্বর ২৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর