thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

বরিশালে মিছিল পণ্ড, আটক ১৫

২০১৩ নভেম্বর ২৮ ১২:০৩:৩৮
বরিশালে মিছিল পণ্ড, আটক ১৫

বরিশাল সংবাদদাতা : ১৮ দলের ডাকা অবরোধের তৃতীয় দিন বৃহস্পতিবার বরিশালের কোথাও অবরোধকারীদের দাঁড়াতে দেয়নি পুলিশ। সকাল ৯টায় বিসিক রোডে একটি মিছিল বের করলে তা পুলিশের বাধায় পণ্ড হয়ে যায়। পুলিশ বিভিন্ন স্থান থেকে ১৫ জনকে আটক করেছে। অভ্যন্তরীণ ও দূরপাল্লার কোনো বাস চলাচল করছে না। তবে লঞ্চ চলাচল স্বাভাবিক আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল-ঢাকা মহাসড়কের কাশিপুর, সিঅ্যান্ডবি রোড, নথুল্লাবাদ এলাকায় সকাল থেকেই র‌্যাব-পুলিশ মোতায়েন থাকায় মিছিল বা পিকেটিং করতে পারেনি অবরোধকারীরা। সকাল ৮টায় ছাত্রদলের সিনিয় যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিনের নেতৃত্বে সিঅ্যান্ডবি এলাকায় সড়ক অবরোধ করতে গেলে পুলিশের বাধায় তা পণ্ড হয়। এ সময় ৫ জনকে আটক করে পুলিশ। সকাল ৯টায় নগরীর কাউনিয়া বিসিক রোডে দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন ও উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমানের নেতৃত্বে একটি মিছিল বের হয়। মহানগর বিএনপি সভাপতি ও সংসদ সদস্য মজিবুর রহমান সরোয়ার মিছিলে যোগ দেন। এ সময় পুলিশ ধাওয়া দিলে মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

নগর পুলিশের কমিশনার মো. শামসুদ্দিন জানান, ১৮ দলের ১৫ জনকে আটক করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষায় সাড়ে পাঁচশ পুলিশ ও র‌্যাবের টহল দল রয়েছে।

(দ্য রিপোর্ট/বিএস/এএস/নভেম্বর ২৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর