thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

কুমিল্লায় সংঘর্ষ, পুলিশসহ আহত ১০

২০১৩ নভেম্বর ২৮ ১২:৫০:১৪
কুমিল্লায় সংঘর্ষ, পুলিশসহ আহত ১০

কুমিল্লা সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার সৈয়দপুরে পুলিশ ও অবরোধকারীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ২ পুলিশ সদস্যসহ ১০ জন আহত হয়েছেন। পুলিশ এ সময় ৪ জনকে আটক করে।

কুমিল্লা সদর ও বুড়িচং উপজেলার মধ্যবর্তী সীমান্তে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সৈয়দপুর এলাকায় অবরোধকারীরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করার চেষ্টা করে। এ সময় বাধা দিলে মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ও ককটেল ছোড়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৭০ রাউন্ড রাবার বুলেট ছোড়ে।

এ সময় পুলিশ ও অবরোধকারীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এ ঘটনায় রকমত উল্লাহ ও মিলন মিয়া নামে পুলিশের ২ সদস্যসহ ১০ জন আহত হন। সংঘর্ষ চলাকালে পুলিশ ৪ অবরোধকারীকে আটক করে। আহত ও আটকদের নাম জানা যায়নি।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রশিবির সভাপতি লুৎফর রহমান মাসুম জানান, সকালে শান্তিপূর্ণভাবে অবরোধের সমর্থনে মহাসড়কের সৈয়দপুর এলাকায় আমাদের নেতাকর্মীরা অবরোধ পালন করছিল। এ সময় পুলিশ নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ ও রাবার বুলেট ছোড়ে। এ ঘটনায় আমাদের ৮ নেতাকর্মী আহত হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম দ্য রিপোর্টকে জানান, সকালে তারা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিলের চেষ্টা করে। পুলিশ বাধা দিলে অবরোধকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ও ককটেল ছোড়ে। এ সময় পুলিশ আত্মরক্ষা ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৭০ রাউন্ড শর্টগানের বুলেট ব্যবহার করে। ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করা হয়েছে।

(দ্য রিপোর্ট/জেপি/এফএস/এএস/নভেম্বর ২৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর