thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

কেমন চলছে ঈদের ছবি

২০১৩ অক্টোবর ২১ ১৭:২৩:৪১
কেমন চলছে ঈদের ছবি
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে চারটি ছবি। ছবিগুলোর মধ্যে রয়েছে মালেক আফসারীর `ফুল এন্ড ফাইনাল’, সাফি উদ্দিন সাফির `পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’, শাহ মো. সংগ্রামের `কি প্রেম দেখাইলা’ ও রাকিবুল ইসলাম রাকিবের `প্রেমিক নাম্বার ওয়ান’।

হার্টবিট প্রোডাকশন, শাকিব খান, ববি ও পরিচালক মালেক আফসারী- সবমিলিয়ে ফুল এন্ড ফাইনাল আগে থেকে ছিল দর্শক আগ্রহের তুঙ্গে। প্রায় ৮৮টি হলে ছবিটি মুক্তি পেয়েছে। অ্যাকশন থ্রিলারধর্মী ছবিটি অধিকাংশ হলে হাউজফুল যাচ্ছে।

ছবির কটি গান দর্শকরা পছন্দ করেছেন। হল সংখ্যার দিক থেকে ছবিটি এগিয়ে আছে। তবে কোরিয়ান ছবি ডেইজি ও তামিল ছবির একটি গানকে নকল করার অভিযোগ উঠেছে এ ছবির বিরুদ্ধে।

রোমান্টিকধর্মী পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনীতে শাকিব খান ভাল অভিনয় করেছেন। বাণিজ্যিক ছবিতে নবাগত আরেফিন শুভ ও জয়া আহসান দর্শকদের নজর কেড়েছেন। বলা হচ্ছে, ছবিটি দেখতে মহিলা ও নতুন দর্শক সিনেমা হলে ভিড় জমাচ্ছেন। এ ছবির গানও বেশ জনপ্রিয়তা পেয়েছে। ঢাকার স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসে অনেক দর্শককে টিকেট না পেয়ে ফিরে যেতে দেখা গেছে। ছবিটি মোট ৩১টি হলে প্রদর্শিত হচ্ছে।

বাপ্পী-আঁচল জুটির তৃতীয় ছবি কি প্রেম দেখাইলা। বাপ্পীর অ্যাকশন আর আঁচলের রোমান্স মিলে দর্শকরা এ জুটিকে ভালভাবে নিয়েছে। ছবিটি প্রায় ৩০টি হলে মুক্তি পেয়েছে। অধিকাংশ হলের সেল রিপোর্ট ভাল।

দুই বছর আগে নির্মিত প্রেমিক নাম্বার ওয়ান মুক্তি পেয়েছে প্রায় ৬৭টি হল। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, নিপুণ, কেয়া, শাহনূর ও শাহীন আলম। শাকিব-অপুর রসায়ন বরাবরের মতো দর্শকদের হাততালি পেয়েছে। নিপুণও বেশ ভাল অভিনয় করেছেন। বলা হচ্ছে, এ ছবিটিও ধারণাতীত সাফল্য পেয়েছে।

এখন পর্যন্ত প্রতিটি ছবির অধিকাংশ শো হাউজফুল যাচ্ছে। ছবির পরিচালকরা দাবি করছেন, তার ছবি ব্যবসায়িকভাবে প্রথম অবস্থানে রয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক মিয়া আলাউদ্দিন বলেন, এখনো তো সপ্তাহ যায়নি। সপ্তাহ শেষে বোঝা যাবে আসলে কোন ছবিটা কতটা হিট হয়েছে। তবে এখন পর্যন্ত মনে হচ্ছে প্রথমদিকে আছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ এবং ‘ফুল এন্ড ফাইনাল’। ‘কি প্রেম দেখাইলা’ও ভালো চলছে। তবে শেষ কথা বলার সময় এখনো আসেনি।

(দিরিপোর্ট২৪/ডব্লিউএস/এমএআর/অক্টোবর ২১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর