thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

গাজীপুরে সকাল-সন্ধ্যা হরতাল বৃহস্পতিবার

২০১৩ ডিসেম্বর ০৪ ১৫:২৫:২০
গাজীপুরে সকাল-সন্ধ্যা হরতাল বৃহস্পতিবার

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর মীরের বাজার এলাকায় বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশ রাবার বুলেট, টিয়ার সেল নিক্ষেপ করেছে। এতে পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। এ ছাড়া বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনসহ ১৫ জন আহত হয়েছেন।

বুধবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ জনকে গাজীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার জেলায় সকাল সন্ধ্যা-হরতাল ডেকেছে জেলা বিএনপি। জেলা ছাত্রদল বৃহস্পতিবার আধাবেলা হরতাল ডেকেছে জেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাবেক সংসদ সদস্য ফজলুল হক মিলনের নেতৃত্বে সকাল সাড়ে ১০টার দিকে মীরের বাজার এলাকায় একটি বিক্ষোভ মিছিল শুরু হলে পুলিশ বাধা দেয়। সকাল ১১টা ২৫ মিনিট থেকে ১২টা পর্যন্ত কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী এগার সিন্ধুর এক্সপ্রেস ট্রেন অবরোধ করে রাখে অবরোধকারীরা। এ সময় অবরোধকারীরা ট্রেনে ইট পাটকেল নিক্ষেপ করলে ট্রেন যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় পুলিশ রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে অবরোধকারীদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে। মিছিলকারীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পুলিশ তাদের লক্ষ করে শটগানের গুলি, রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে। এ সময় অবরোধকারীরা কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পুলিশের উপর ইটপাটকেল ছুড়ে।

(দ্য রিপোর্ট/এমএফ/এসবি/ডিসেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

অবরোধ এর সর্বশেষ খবর

অবরোধ - এর সব খবর