thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

ড্র করেও শীর্ষে বার্সা

২০১৩ অক্টোবর ২৩ ১১:১৩:১১
ড্র করেও শীর্ষে বার্সা
দিরিপোর্ট২৪ ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের খেলায় ইতালির ক্লাব এসি মিলানের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেও শীর্ষস্থান ধরে রেখেছে বার্সেলোনা। তারা ১-১ গোলে ড্র করেছে মিলানের সঙ্গে।

‘এইচ’ গ্রুপে তিন ম্যাচের মধ্যে দুটিতে জয় ও একটিতে ড্র করে সাত পয়েন্ট নিয়ে সবার আগে বার্সা। দুই পয়েন্ট কম নিয়ে তাদের পরই রয়েছে ইতালির ক্লাবটি।

চ্যাম্পিয়ন্স লিগের তিন মৌসুম মিলে সাতবার মুখোমুখি হয়েছে দুদল। এর মধ্যে গত বছর প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে ২-০ গোলে জেতে মিলান। আর ফিরতি পর্বে ইতালির ক্লাবটিকে ৪-০ গোলে বিধস্ত করে স্প্যানিশ জায়ান্টরা।

মিলানের বিপক্ষে সবসময়ই জালের ঠিকানা খুঁজে পেয়েছেন বার্সার ফরোয়ার্ড লিওনেল মেসি। এবারও ব্যতিক্রম হয়নি। যথারীতি গোল করেছেন চারবার ফিফা ব্যালন ডি’ওরের পুরস্কার জেতা এই আর্জেন্টাইন। এ পর‌্যন্ত মিলানের জালে পাঁচবার বল পাঠিয়েছেন তিনি।

খেলার নয় মিনিটে এগিয়ে যায় মিলান। এ মৌসুমে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ থেকে মিলানে যোগ দেওয়া স্বদেশি কাকার পাস থেকে গোল করেন রবিননহো। ২৪ মিনিটে সমতায় ফেরে বার্সা। আন্দ্রেস ইনিয়েস্তার ঠেলে দেওয়া বলে নিশানা ভেদ করেন মেসি।

বিরতির পর গোল করতে পারেনি কোনো পক্ষ। যদিও ৭০ মিনিটে সুযোগ পেয়ে ছিলেন বার্সার আরেক তারকা খেলোয়াড় নেইমার। তবে ক্রসবারের খুব কাছে পৌঁছেও ঠিকমতো শট নিতে পারেননি সান্তোসের সাবেক এই ফরোয়ার্ড।

(দিরিপোর্ট২৪/সিজি/জেএম/অক্টোবর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর