thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

বিমানবন্দরে অপদস্থ সাকিব

২০১৩ অক্টোবর ২৩ ১৪:০৩:৪২ ০০০০ 00 ০০ ০০:০০:০০
বিমানবন্দরে অপদস্থ সাকিব
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ব্যস্ত সময় পার করছেন সাকিব আল হাসান্। শত ব্যস্ততার মধ্যেও সময় বের করে স্ত্রী শিশিরকে বিদায় জানাতে মঙ্গলবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গিয়েছিলেন তিনি। সেখানে নিরাপত্তা কর্মকর্তাদের হাতে অপদস্থ হন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

সিভিল এভিয়েশনের নিরাপত্তা কর্মকর্তারা তার সঙ্গে দুর্ব্যবহার করে বিমানবন্দর থেকে বের করে দেন। এ জন্য বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগও জানিয়েছেন জাতীয় দলের এ ক্রিকেটার।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাকিবের স্ত্রী শিশির এয়ার ইন্ডিয়ার একটি বিমানে দিল্লি যাওয়ার জন্য রাত পৌনে ৮টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান। এ সময় বহির্গমন লাউঞ্জের ভেতরে প্রবেশ করে সিভিল এভিয়েশনের অনুমতি নিয়েই ইমিগ্রেশন এলাকায় স্ত্রীকে বিদায় জানাচ্ছিলেন তিনি। সেসময় সিভিল এভিয়েশনের ডিএসও (ডিউটি সিকিউরিটি অফিসার) আনোয়ারা বেগম এসে তিনি ভেতরে কেন তা জানতে চান। এ সময় সাকিব অনুমতি নিয়েছেন জানালেও ওই কর্মকর্তা ক্ষিপ্ত হয়ে তাকে সেখান থেকে বের করে দেন। তখন শিশিরও আনোয়ারাকে বিভিন্নভাবে বোঝানোর চেষ্টা করে ব্যর্থ হন। এক পর্যায়ে সাকিবের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন তিনি। পরে বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্য তাকে এপিবিএন লাউঞ্জে নিয়ে যান।

দুর্ব্যবহার প্রসঙ্গে সিভিল এভিয়েশনের ডিএসও আনোয়ারা বেগমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ডিউটি শেষ করে চলে গেছেন বলে জানান দায়িত্বরত কর্মকর্তা ফরিদ উদ্দিন। তিনিও ঘটনাটি শুনেছেন বলে ‍জানান।

(দিরিপোর্ট২৪/সিজি/এএস/এমএআর/অক্টোবর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর