thereport24.com
ঢাকা, রবিবার, ১২ মে 24, ২৮ বৈশাখ ১৪৩১,  ৪ জিলকদ  1445

পরাগ অপহরণ মামলার বিচার শুরু

২০১৩ অক্টোবর ২৩ ২০:৪৬:০৬
পরাগ অপহরণ মামলার বিচার শুরু
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : শিশু পরাগ অপরহরণ মামলায় বিচার শুরুর আদেশ দিয়েছেন আদালত। ঢাকার ১ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক কাজী সাদিকুল ইসলাম তালুকদার বুধবার এই আদেশ দেন।

২০১২ সালের ১১ নভেম্বর সকালে স্কুলে যাওয়ার পথে কেরানীগঞ্জের সুভাঢ্যা পশ্চিমপাড়ার বাসার সামনে থেকে অপহৃত হয় সদরঘাটের হিড ইন্টারন্যাশনাল স্কুলের কেজি ওয়ানের ছাত্র পরাগ মণ্ডল (৬)। গাড়িতে ওঠার সময় মা লিপি মণ্ডল, বোন পিনাকী মণ্ডল ও গাড়িচালক নজরুলকে গুলি করে পরাগকে তুলে নিয়ে যায় অপহরণকারীরা।

অপহরণের ৪৮ ঘণ্টা পর কেরানীগঞ্জের আঁটিবাজার এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় পরাগকে। পরাগের বাবা বাদী হয়ে এ ঘটনায় একটি মামলা করেন।

এ বছর ২৩ মার্চ মামলার এজাহারভুক্ত আসামি শুভাঢ্যা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জুয়েল মোল্লাসহ তিন জনকে বাদ দিয়ে ১২ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ও দক্ষিণ কেরাণীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম।

যাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে তারা হলেন- মুক্তার হোসেন আমির, আলামিন, জাহিদুল ইসলাম, মোহাম্মদ আলী রিফাত, কালাচান, মামুন মিয়া, বিউটি আক্তার, শাকিল , আকাশ, ওয়াসিম, আবুল কাশেম। এদের মধ্যে মামুন মিয়া ও আবুল কাশেম জামিনে এবং সুলতান পলাতক রয়েছেন।

কাঠগড়ায় দাঁড়িয়ে অভিযুক্তরা নিজেদেরকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার চান। আসামির পক্ষে অব্যাহতির আবেদন করা হলেও শুনানি শেষে তা নাকচ করেন বিচারক। আদালত ২৪ নভেম্বর সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেছেন।

(দিরিপোর্ট২৪/ওএস/এইচএস/ এমডি/অক্টোবর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর