thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-বিজিবিকে লক্ষ্য করে ককটেল

২০১৩ ডিসেম্বর ১০ ১৪:৫২:২৫
চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-বিজিবিকে লক্ষ্য করে ককটেল

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জে হরতাল ও অবরোধ চলাকালে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের পিটিআই এলাকায় জামায়াত-শিবিরকর্মীরা অবস্থান নেয় মঙ্গলবার সকালে। এ সময় পুলিশ ও বিজিবি সদস্যরা সেখানে গেলে তারা তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশ ও বিজিবি সদস্যরা হরতাল ও অবরোধ সমর্থকদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এ ছাড়া শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ স্থলবন্দর এলাকায় সকাল ৯টায় দিকে দুজনকে পিটিয়ে জখম করে হরতাল সমর্থকরা।

আহতরা হলেন শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মনিরুল ইসলামের ছেলে আব্দুর রহিম ও সোনামসজিদ স্থলবন্দরের শ্রমিক নেতা আয়নাল হক।

স্থানীয়রা জানান, উভয়ই মোটরসাইকেলযোগে শিবগঞ্জ যাওয়ার পথে সোনামসজিদ স্থলবন্দর এলাকায় হরতাল সমর্থকরা তাদের পিটিয়ে আহত করে। পরে তাদের উদ্ধার করে স্থানীয়রা শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আজিজুর রহমান সুইট জানান, আহতদের মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত লেগেছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান বলেন, সোনামসজিদ এলাকায় সামান্য গোলমাল হয়েছে। তবে এখন পরিস্থিতি শান্ত।

(দ্য রিপোর্ট/এআর/শাহ/এএস/ডিসেম্বর ১০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর