thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

লালমনিরহাটে রেললাইন উপড়ে ফেলেছে অবরোধকারীরা

২০১৩ ডিসেম্বর ১১ ১৭:২৭:০০
লালমনিরহাটে রেললাইন উপড়ে ফেলেছে অবরোধকারীরা

লালমনিরহাট সংবাদদাতা : লালমনিরহাটে আবারো রেললাইনে নাশকতা চালিয়েছে অবরোধকারীরা। পাটগ্রাম উপজেলার আলাউদ্দিন নগরে ১২৬ ফুট রেললাইন উপড়ে ফেলে আগুন ধরিয়ে দিয়েছে জামায়াত-শিবিরকর্মীরা। এতে বুড়িমারী স্থলবন্দরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। বুধবার সকালের দিকে এ ঘটনা ঘটে।

১৮ দলের অবরোধ আর জামায়াতের হরতালে লালমনিরহাটে বেপরোয়া হয়ে ওঠে শিবিরকর্মীরা। তারা লালমনিরহাট-বুড়িমারী রেল রুটের আলাউদ্দিন নগরে ১২৬ ফুট রেললাইন উপড়ে ফেলে। এতে লালমনিরহাট-বুড়িমারী রুটে ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। এদিকে মহেন্দ্রনগর এলাকায় অবরোধকারীরা রেললাইনের উপর অবস্থান নেওয়ায় সারাদেশের সঙ্গে লালমনিরহাটের ট্রেনচলাচল বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

রেলওয়ের লালমনিরহাট বিভাগীয় ট্রাফিক সার্জন মোস্তাফিজুর রহমান জানান, লালমনিরহাট-বুড়িমারী রেল রুটের আলাউদ্দিন নগর এলাকায় ১২৬ ফুট রেললাইন তুলে ফেলায় এ রুটে রেলযোগাযোগ বন্ধ রয়েছে।

লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের বড়খাতা থেকে আলাউদ্দিন নগর পর্যন্ত প্রায় দুই কিলোমিটার মহাসড়কে বুধবার সকাল ১১টার দিকে গাছের গুঁড়ি ফেলে ও আগুন দিয়ে অবরোধ করে ১৮ দল।

রেলওয়ের লালমনিরহাট বিভাগীয় ম্যানেজার এসএম মুরাদ জানান, লালমনিরহাট বুড়িমারী রেল রুটের আলাউদ্দিন নগর এলাকায় রেললাইন তুলে ফেলায় এ রুটে রেল যোগাযোগ বন্ধ রয়েছে। লাইন মেরামত করে রেল যোগাযোগ স্বাভাবিক করা হবে। তবে কখন নাগাদ মেরামত কাজ শুরু হবে তা নিশ্চিত করে তিনি কিছু বলতে পারেননি।

(দ্য রিপোর্ট/আরকে/নূরু/এএস/ডিসেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর