thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

লক্ষ্মীপুরে ‘গুলি’তে জামায়াত নেতা নিহত

২০১৩ ডিসেম্বর ১৪ ০৮:৩০:০৪
লক্ষ্মীপুরে ‘গুলি’তে জামায়াত নেতা নিহত

রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা : লক্ষ্মীপুরে জেলা জামায়াতের নায়েবে আমির ডা. ফয়েজ আহম্মদ (৬০) দুর্বৃত্তদের ‘গুলি’তে নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে লক্ষ্মীপুর পৌরসভার উত্তর তেমুহনী বাস টার্মিনাল লাগোয়া কাউসার মঞ্জিলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ফয়েজের স্ত্রী জেলা জামায়াতের মহিলা সভানেত্রী মার্জিয়া খাতুন জানান, রাত সাড়ে ১২টার দিকে তাদের বাড়ির লোহার গেট ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ১৫-১৬ জন। এ সময় তাদের গায়ে র‌্যাবের পোশাক ছিল। র‌্যাব পরিচয় দিয়ে তারা তার স্বামী ফয়েজকে আটক করেন। ছেলে বেলালকেও খুঁজতে থাকেন। এ সময় তার ছেলে পালিয়ে যায়।

মার্জিয়া খাতুন দাবি করেন র‌্যাব সদস্যরা তার স্বামী ফয়েজের হাত-পা বেঁধে তাদের তিনতলা বাড়ির ছাদ থেকে নিচে ফেলে দেন। এর পর তারা তার স্বামীকে গুলি করে মৃত্যু নিশ্চিত করার পর চলে যায়।

লক্ষ্মীপুরে র‌্যাব-১১ এর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাহেদ হাসান এ ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হয়নি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জামায়াত নেতা ফয়েজ নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করেছেন। তবে কিভাবে তিনি মারা গেছেন এ ব্যাপারে জানতে চাইলে কোন মন্তব্য করতে রাজি হননি ওসি।

জেলা সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জয়নাল আহমেদ সংবাদিকদের জানান, রাত আনুমানিক ২টার দিকে কে বা কারা একটি গাড়িতে করে ফয়েজ আহম্মদের মৃত্যুদেহটি হাসপাতালে রেখে যায়। নিহতের মাথায় ও ডান পায়ে আঘাতের চিহ্ন হয়েছে।

(দ্য রির্পোট/এমআর/এসবি/শাহ/জেএম/ডিসেম্বর ১৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর