thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

লক্ষ্মীপুরে সকাল-সন্ধ্যা হরতাল চলছে

২০১৩ ডিসেম্বর ১৪ ১০:৪২:৩৯
লক্ষ্মীপুরে সকাল-সন্ধ্যা হরতাল চলছে

লক্ষ্মীপুর সংবাদদাতা : র‌্যাবের সঙ্গে সংঘর্ষে ৪ জন নিহত ও ৬০ জন গুলিবিদ্ধসহ শতাধিক আহত হওয়ার প্রতিবাদে লক্ষ্মীপুরে জেলা বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

শনিবার সকাল থেকেই হরতাল সমর্থকরা শহরের উত্তর তেমুহনী টার্মিনাল, বাগবাড়ী, দক্ষিণ তেমুহনী ও জকসিন মান্দারীসহ বিভিন্ন স্থানে টায়ার জ্বালিয়ে ও গাছ ফেলে সড়ক অবরোধ করে রাখে। এতে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। তবে শহরে হরতালের সমর্থনে সকালে কোন মিছিল বা পিকেটিং করতে দেখা যায়নি। শহরের দোকানপাট বন্ধ রয়েছে। নাশকতার আশঙ্কায় র‌্যাব, বিজিবি ও বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে শুক্রবার গভীর রাতে র‌্যাবের অভিযানে জেলা জামায়াতের নায়েবে আমির ডা. ফয়েজ আহমদ নিহত হয়েছেন বলে অভিযোগ করেন তার ছেলে। এ নিয়ে শহরের মানুষের মাঝে উদ্বেগ ও উৎকণ্ঠা তৈরি হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার অবরোধ চলাকালে লক্ষ্মীপুর শহরে র‌্যাব ও অবরোধ সমর্থকদের সঙ্গে কয়েক দফা সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সাবুসহ ৬০ জন গুলিবিদ্ধ ও শতাধিক আহত হন। পুলিশ এ ঘটনায় ৪ জনকে আটক করে। এর প্রতিবাদে জেলা বিএনপি শনিবার লক্ষ্মীপুরে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয়।

(দ্য রিপোর্ট/এমআরএস/শাহ/জেএম/ডিসেম্বর ১৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর