thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

বগুড়ার যান চলাচল স্বাভাবিক

২০১৩ ডিসেম্বর ১৪ ১০:৫৪:২০
বগুড়ার যান চলাচল স্বাভাবিক

বগুড়া সংবাদদাতা : বগুড়ার সব মহাসড়ক ও আঞ্চলিক সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। শনিবার সকাল থেকে সান্তাহার-লালমনিরহাট রুটে সব ট্রেনও যথাসময়ে ছেড়ে গেছে। জামায়াত নেতা কাদের মোল্লার ফাঁসি কার্যকর হওয়ার পর বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত জামায়াত-শিবির নেতাকর্মীরা সড়ক ও রেললাইনে গাছ ফেলে ব্যারিকেড দেওয়ায় যান চলাচল কিছুটা বন্ধ ছিল।

বগুড়া রেলস্টেশনের সিনিয়র মাস্টার বেলাল হোসেন বলেন, নাশকতার কারণে শুক্রবার সান্তাহার-লালমনিরহাট রুটে ট্রেন চলাচল বন্ধ থাকার পর শনিবার সকাল থেকে যথাসময়ে সব ট্রেন ছেড়ে গেছে।

সান্তাহার রেলওয়ে পুলিশের ওসি শরিফুল ইসলাম বলেন, শুক্রবার রাতে জামায়াত-শিবির নেতাকর্মীরা সান্তাহার-লালমনিরহাট রুটে কয়েকটি স্থানে রেললাইনের প্যান্ডেল ক্লিপ খুলে ফেলে, লাইন উপড়ে ফেলে ও গাছ কেটে লাইনের উপর ফেলে রাখে। শুক্রবার রেললাইন মেরামত ও গাছগুলো অপসারণ করা হয়েছে। বর্তমানে এ রুটে রেললাইনের কোথাও কোনো সমস্যা নেই। সকাল থেকে দুটি ট্রেন এ রুটে ছেড়ে গেছে।

পশ্চিম অঞ্চলের হাইওয়ের পুলিশ সুপার ইসমাইল হোসেন বলেন, সিরাজগঞ্জ থেকে পঞ্চগড় পর্যন্ত মহাসড়কে, বগুড়া, জয়পুরহাট, নওগাঁ মহাসড়কে রাত থেকে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

বগুড়ার পুলিশ সুপার মোজাম্মেল হক বলেন, বগুড়ার সব মহাসড়ক ও আঞ্চলিক সড়কে যেসব গাছ কেটে ব্যারিকেড দেওয়া হয়েছিল, সেগুলো শুক্রবার সকাল থেকে অপসারণ করা হয়। সন্ধ্যা থেকে প্রায় সব সড়কে যানচলাচল স্বাভাবিক হয়েছে।

(দ্য রিপোর্ট/এএইচ/শাহ/এএস/ডিসেম্বর ১৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর