thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

সাতক্ষীরায় আ.লীগ নেতাকর্মীদের বাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে আগুন

২০১৩ ডিসেম্বর ১৪ ১১:৪৬:৫৫
সাতক্ষীরায় আ.লীগ নেতাকর্মীদের বাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে আগুন

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় ১০ আওয়ামী লীগ নেতাকর্মীর বাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর, লুটপাট এবং আগুন দিয়েছে জামায়াত-শিবিরকর্মীরা। শুক্রবার রাত ১২টার দিকে এ সব ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত ১২টার দিকে আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, একই ওয়ার্ডের আওয়ামী লীগের সহ-সভাপতি শওকাত আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ ও ইউপি সদস্য আয়ুব আলীর বাড়িতে ৩০-৪০ জন সশস্ত্র সন্ত্রাসী হামলা চালায়। তারা বাড়িতে ঢুকে ভাঙচুর ও লুটপাট করে বাড়ির সব মালামাল নিয়ে যায়। পরে কয়েকটি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। প্রতাপনগর ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নওয়াবেকী বাজারে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মারুফ বিল্লাহর মালিকানাধীন মুদি দোকান ও পাশের মিন্টুর চায়ের দোকান ভাঙচুর করে আগুন দিয়েছে জামায়াত-শিবিরকর্মীরা। পরে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয়।

আটুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ ঘটনা নিশ্চিত করেছেন।

অপরদিকে, দেবহাটা উপজেলার গাজীরহাটে সুভাষ ঘোষের বাড়ি ভাঙচুর করেছে জামায়াত-শিবিরকর্মীরা।

এ ছাড়া সাতক্ষীরা সদরের পরানদাহ গ্রামের আড়ুয়াখালী বাজারে খিতিশ বাছাড়ের মুদি দোকান এবং পদ্মশাখরা গ্রামের আহমেদ ও ইনামুলের বাড়িতে অগ্নিসংযোগ করেছে জামায়াত-শিবিরকর্মীরা। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(দ্য রিপোর্ট/এমআর/শাহ/এএস/১৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর