thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

পাবনায় পাসপোর্ট অফিসে পেট্রোল বোমা নিক্ষেপ

২০১৩ ডিসেম্বর ১৪ ১২:০৫:১২
পাবনায় পাসপোর্ট অফিসে পেট্রোল বোমা নিক্ষেপ

পাবনা সংবাদদাতা : পাবনা শহরের দিলালপুরে আঞ্চলিক পাসপোর্ট অফিসে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। শনিবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

পাসপোর্ট অফিসের পিয়ন হাফিজুল ইসলাম জানান, শনিবার ভোর ৪টার দিকে কয়েক দুর্বৃত্ত পাসপোর্ট অফিসের দোতলার জানালা লক্ষ্য করে পরপর কয়েকটি পেট্রোল বোমা ছুড়ে পালিয়ে যায়। এ সময় দোতলার একটি কক্ষের মধ্যে আগুন ধরে যায়। টের পেয়ে অফিসের লোকজন ও স্থানীয়রা আগুন নেভায়। আগুনে অফিসের একটি টেবিল, একটি কম্পিউটার ও একটি রেজিষ্টার খাতা পুড়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী হানিফুল ইসলাম জানান, শহরের দিলালপুর এলাকায় অবস্থিত স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকুর চারতলা বাসভবনটি দীর্ঘদিন ধরে আঞ্চলিক পাসপোর্ট অফিসকে ভাড়া দেওয়া। খবর পেয়ে সকালে পুলিশ, র‌্যাব ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

স্থানীয়দের অভিযোগ, পেট্রোল বোমা নিক্ষেপের পর আগুন ধরে গেলে পাবনা ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলেও পুলিশ ফোর্স ছাড়া ঘটনাস্থলে যেতে অপারগতা প্রকাশ করে দমকল বাহিনী।

এ বিষয়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু দাবি করেছেন, জামায়াত-শিবিরের দুর্বৃত্তরা এ হামলা চালিয়েছে। জড়িতদের দ্রুত গ্রেফতার করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে।

(দ্য রিপোর্ট/এসআর/শাহ/জেএম/ডিসেম্বর ১৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর