thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট

২০১৩ ডিসেম্বর ১৪ ১৭:৫৫:২৯
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট

চট্টগ্রাম সংবাদদাতা : দীর্ঘ অবরোধ আর সহিংসতার পর অতিরিক্ত গাড়ির চাপের কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় ২০ কিলোমিটার এলাকা জুড়ে যানজট সৃষ্টি হয়েছে। এতে আটকা পড়েছে শতশত গাড়ি। দুর্ভোগে পড়েছে হাজার হাজার যাত্রী। মিরসরাই থেকে সীতাকুণ্ড পর্যন্ত ছড়িয়ে পড়েছে যানজট।

ঢাকা থেকে শুক্রবার রাতে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের যাত্রী রফিক মোবাইল ফোনে দ্য রিপোর্টকে জানান, ঢাকা থেকে ছেড়ে আসার পর তাদের গাড়িটি মিরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় আটকে আছে। একই সঙ্গে আরো শতাধিক গাড়ি আটকা পড়েছে।

অবরোধ ও কাদের মোল্লার ফাঁসি কার্যকরের পর আতঙ্কে শুক্রবার মহাসড়কে গাড়ি চলাচল কম থাকলেও শনিবার সকাল থেকেই যানবাহনের চাপ বাড়তে থাকে।এতে শনিবার সকাল থেকে মহাসড়কের উভয়পাশে যানজটের সৃষ্টি হয়। কোন কোন স্থানে থেমে থেমে গাড়ি চললেও মিরসরাইয়ের কাগতিয়া এলাকায় প্রায় ৭ কিলোমিটার স্থবির হয়ে আছে মহাসড়ক। সন্ধ্যা ৬টা পর্যন্ত পরিস্থিতির তেমন কোনো উন্নতি হয়নি।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ বলেন, সড়কের উভয় পাশে যানজট সৃষ্টি হয়েছে। তবে আমরা তা স্বাভাবিক করতে চেষ্টা করছি। সীতাকুন্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীন ইমরান বলেন, যানজট নয় মহাসড়কে যানবাহনের একটু বাড়তি চাপ আছে। আমরা সড়কে স্বাভাবিক অবস্থা বজায় রাখার চেষ্টা করছি।

(দ্য রিপোর্ট /এফএএস/নূরু/এপি/এমডি/ডিসেম্বর ১৪,২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর