thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

চাষাঢ়ায় পুলিশ ফাঁড়িতে পেট্রোল বোমা, আটক ৪

২০১৩ ডিসেম্বর ১৪ ১৮:৪৮:১০
চাষাঢ়ায় পুলিশ ফাঁড়িতে পেট্রোল বোমা, আটক ৪

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাড়ায় পুলিশ ফাঁড়িতে শনিবার পেট্রোল বোমা হামলা চালিয়েছে জামায়াত-শিবির। এতে চাষাড়া ও হাজীগঞ্জ পুলিশ ফাঁড়ির দরজা-জানালা পুড়ে গেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

হামলার ঘটনায় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ এসে টিয়ারশেল ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। ঘটনাস্থল থেকে হাতেনাতে জামায়াত-শিবিরের ৪ জনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বিকেল তিনটার দিকে জামায়াত-শিবির ঝটিকা মিছিল বের করে। শহরের চাষাঢ়ার প্রাণকেন্দ্র জেলা পরিষদের ডাকবাংলো সংলগ্ন এলাকায় একই ভবনে অবস্থিত চাষাঢ়া ও হাজীগঞ্জ দু’টি পুলিশ ফাঁড়িতে মিছিল থেকে তিনটি পেট্রোল বোমা ছুড়ে মারে জামায়াত-শিবিরকর্মীরা।

এতে ওই পুলিশ ফাঁড়ির দরজা ও জানালা পুড়ে যায়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ঝটিকা মিছিল থেকে তারা ৩-৪টি গাড়িও ভাঙচুর করে।

পরে অতিরিক্ত পুলিশ গিয়ে টিয়ারশেল ছুড়ে জামায়াত-শিবিরকর্মীদের ছত্রভঙ্গ করে। পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করেছে।

জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, পেট্রোল বোমায় ফাঁড়ির দরজা- জানালা পুড়ে গেছে। ৪ জনকে আটক করা হয়েছে। পুলিশ সর্তক থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। শহরের সরকারি-বেসরকারি গুরুত্বপূর্ণ স্থাপনায় নিরাপত্তা জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম জানান, এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনার সময় পুলিশ ৪ জনকে আটক করেছে। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/এআর/নূরু/এনডিএস/ডিসেম্বর ১৪,২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর