thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

রবিবার সিলেটে জাপার হরতাল

২০১৩ ডিসেম্বর ১৫ ০২:৩৪:২৪
রবিবার সিলেটে জাপার হরতাল

সিলেট সংবাদদাতা : নির্বাচন বাতিল ও এরশাদের মুক্তির দাবিতে সিলেট জেলায় রবিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জাতীয় পার্টি। শনিবার বিকেলে মিছিল পরবর্তী সমাবেশ থেকে জাপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ সিদ্দিকী হরতালের ঘোষণা দেন ।

এসময় এরশাদের নির্দেশ অমান্য করে প্রার্থী হওয়ায় সিলেট-২ আসনের প্রার্থী ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া ও সিলেট-৫ আসনের প্রার্থী সেলিম উদ্দিনকে সিলেটে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

বিকেল সাড়ে ৩টায় নগর ভবনের সামনে থেকে জাতীয় পার্টির উদ্যোগে মিছিল বের হয়ে জিন্দাবাজার ঘুরে আবার নগর ভবনের সমানে এসে সমাবেশে হয়। সমাবেশে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ সিদ্দিকী রবিবার সিলেট জেলায় সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক সাব্বীর আহমদ, মহানগরের সাবেক সাধারণ সম্পাদক ইশরাকুল হোসেন শামীম, জেলা মহিলা পার্টির সভানেত্রী নাহিদা চৌধুরী, সাধারণ সম্পাদক হেনা বেগম ও মহানগরের সভানেত্রী শিউলি আক্তার প্রমুখ।

বক্তারা পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশ অমান্য করে সিলেট-২ আসনের কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া চৌধুরী এহিয়া ও সিলেট-৫ আসনে কেন্দ্রীয় যুগ্মমহাসচিব সেলিম উদ্দিন প্রার্থী হওয়ায় তাদেরকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/এমজেসি/এপি/এমসি/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর